বাংলা সিরিয়াল

‘এই ধরনের ধারাবাহিকে লাভ এঙ্গেল এরকম আকর্ষণীয় লাভ সিন এক্সপেক্টেশনের বাইরে’অষ্টমী দেখে বলছেন মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অষ্টমী’ তে দেখা যাচ্ছে যে অষ্টমীর বলা কথাগুলোতে আয়ুষ্মান বিশ্বাস না করলেও অষ্টমীর ক্ষতি সে চায় না। জেনে শুনে অষ্টমীকে বিপদের মধ্যে পড়তে দিতেও সে চায় না‌। অনেক রাত হয়ে যাওয়ার পরেও আয়ুষ্মান যখন বাড়ি না ফেরে তখন তার মা খুব চিন্তা করে, ছেলেকে ফোন করে বাড়ি আসতে বলেন তিনি।

কিন্তু আয়ুষ্মান বাড়ি যেতে রাজি হয় না। আয়ুষ্মান অষ্টমীর বলা কথা গুলো ভাবতে থাকে আর বুঝতে পারে জঙ্গলের পথে গেলে অষ্টমীর একটা বিপদ হতে পারে। তখন অষ্টমীকে আটকাতে ঐ পথে বিপদ আছে জেনেও এগিয়ে যায় আয়ুষ্মান। এপিসোডে আরো দেখানো হয় যে, সজারুর ধরা ফাঁদে আয়ুষ্মান পড়ে যায় ও একার চেষ্টায় সে কিছুতেই ওখান থেকে উঠতে পারে না।

আরও পড়ুন : সূর্য দীপার মিল হবে এইভাবে! ভয়ংকর টুইস্ট আনছে অনুরাগের ছোঁয়া! কীভাবে সরবে অর্জুন? জানলে চোখে জল আসবে আপনার!

তখন অষ্টমী তাকে সাহায্য করে এবং অষ্টমীর সাহায্যেই প্রাণে বাঁচলো আয়ুষ্মান। এই জায়গায় দুজনের মধ্যে যে একটা সিন ক্রিয়েট হয়েছিলো, যা দেখে মুগ্ধ হয়ে যান দর্শক। দর্শক বলতে থাকেন যে এইরকম ধারাবাহিকে যে, তারা একটা এরকম লাভ অ্যাঙ্গেল পেতে চলেছেন তা তারা এক্সপেক্ট করতে পারেন নি। কারণ সচরাচর এই ধরনের ধারাবাহিক গুলোতে লাভ এঙ্গেল দেখানো হয় না।।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অষ্টমী আয়ুষ্মান
ন্যায়েনো সে ন্যায়না টাকরায়ে না জানে ক্যায়া ঢুন্ডে আঁখিয়া!….. আহা!

আজকে গানটা সেরা ছিল। এই genre এর ধারাবাহিকে ও এরকম আকর্ষনীয় সিন পাওয়া যাবে আমার অন্তত এক্সপেক্টেশনের বাইরে ছিল! ভেবেছিলাম শুধু ঠাকুর ঠাকুর ই দেখাবে কিন্তু না আজকের সিন দেখে মনে হলো নায়ক নায়িকার প্রেম টাও দারুন ভাবে দেখাবে। কাল প্রথম দেখা থেকে শুরু করে আজকের পর্বের এই সিনটা…

আরও পড়ুন : রাইয়ের অফিসে কাজ ছাড়া সব কিছু হয়!চা খাওয়া, ভাত খাওয়া ইত্যাদি ইত্যাদি অথচ ও নাকি হাড় ভাঙ্গা খাটুনি খাটে!

এত্তো কিউট ছিল! সপ্তর্ষি দার সাথে ঋতব্রতা কে দেখতে ভালোই লাগছে। আর সবথেকে ভালো এটাই লাগছে সপ্তর্ষি দার আগের করা চরিত্র গুলোর সাথে এটার কোনো মিল নেই এটা দেখে। নতুন ধরনের একটা জুটির কেমিস্ট্রি উপভোগ করছি।”

Related Articles