বাংলা সিরিয়াল

সূর্য দীপার মিল হবে এইভাবে! ভয়ংকর টুইস্ট আনছে অনুরাগের ছোঁয়া! কীভাবে সরবে অর্জুন? জানলে চোখে জল আসবে আপনার!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে,সূর্য দীপার গল্প দেখতেই দর্শক অনুরাগের ছোঁয়া দেখতে শুরু করেন। এরপর সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয় ‌- এই ভুল বোঝাবুঝি মূলত ক্রিয়েট করে মিশকা ও সন্তানের জন্ম কে কেন্দ্র করে এই ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।

এই ভুল-বোঝাবুঝি অনেকগুলো বছর পরে মিটে যায়। তারপর সূর্য দীপা আবার এক হয় কিন্তু তাদের এই এক হ‌ওয়া‌ও বেশি দিনের জন্য দীর্ঘস্থায়ী হয় না।

আরও পড়ুন : রাইয়ের অফিসে কাজ ছাড়া সব কিছু হয়!চা খাওয়া, ভাত খাওয়া ইত্যাদি ইত্যাদি অথচ ও নাকি হাড় ভাঙ্গা খাটুনি খাটে!

বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’তে দেখাচ্ছে যে, দীপার জীবনে এন্ট্রি হয়েছে অর্জুনের। পরিস্থিতির চাপে বাধ্য হয়ে অর্জুন-দীপার নকল বিয়ে হলেও ধীরে ধীরে দীপার মনে জায়গা করে নিচ্ছে অর্জুন। দীপা বুঝতে পারছে অর্জুন যেভাবে তাকে ভালবাসতে তার বিপদে সব সময় তার পাশে ঢাল হয়ে দাঁড়াচ্ছে অর্জুনকে অস্বীকার করার ক্ষমতা দীপার নেই!

কিন্তু এইবার কি হবে দীপা অর্জুনের মিলনের পর এইবার কীভাবে গল্পে টুইস্ট আসবে কিভাবেই বা হবে সূর্য দীপার মিলন? দর্শকদের মধ্যে অনেকেই বলছেন অনুরাগের ছোঁয়া বর্তমানে ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হে র তৃতীয় সিজনের রিমেক!

সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করে লিখেছেন যে,“বর্তমানে অনুরাগের ছোঁয়া চলছে ইয়ে রিশতা ক্যায় কেহেলাতার তৃতীয় জেনারেশনের রিমেক,#AbhimanyuAkshu, এখানেও অর্জুন আর দীপার বিয়ের পর একটা বেবি হবে আর প্রেগনেন্ট অবস্থাতে অর্জুনের জীবন শেষ হবে তারপর আবার সুদীপার মিল হবে ,আর দীপার প্রেগনেন্সি নিউজটা জানতে পারবে সুদীপার বিয়ের দিনেই”

আরও পড়ুন : কেন স্বয়ম্ভুকে ইন্টেলিজেন্স অফিসার বানিয়েছে?কোন‌ও কেসের ইনভিসটিগশনে জ্যাসের সাথে থাকে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে“এত কাহিনীর কী দরকার! অর্জুন যেন এখনই মরে ও আসার পর সিরিয়াল টার যা তা অবস্থা!”

Related Articles