বাংলা সিরিয়াল

সেনগুপ্ত পরিবারে জায়গা পেলেও সূর্যকে পাবে না মিশকা! টিভির আগেই ফাঁস দুর্দান্ত পর্ব

স্টার জলসার অন্যতম ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”। প্রতিদিন টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিক। দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় একেবারে এক নম্বরে জায়গা করে নিয়েছিল দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষ অভিনীত এই ধারাবাহিকটি. তবে গর সপ্তাহে অবশ্য এই ধারাবাহিক তার নিজের জায়গা হারিয়েছে। নেমে গিয়েছে একেবারে পাঁচ নম্বরে। তবে ৫ নম্বরে থেকেও জনপ্রিয়তা হারায়নি “অনুরাগের ছোঁয়া”।

দীপা আর সূর্যর মিল হয়ে যাবার পর প্রেগনেন্সির নাটক করে মিশকা সূর্যকে কেটে নিতে উঠে পড়ে লেগেছে। বেশ কিছুদিন জেল খাটার পর এখন সে ছলে বলে কৌশলে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করেছে। এদিকে মিশকা সেনগুপ্ত বাড়িতে এসেছে মানেই, সে আবার নতুন করে কিছু অঘটন ঘটাবে। সেটা আগে থেকেই খুব ভালোভাবে বুঝতে পেরেছে দীপা।

তাই আগের থেকে সে এখন অনেক বেশি তৎপর হয়ে উঠেছে এই ব্যাপারে।

আরও পড়ুন : ‘রূপ কী করছে?ওর তো পূর্ণাকে আনা উচিত’,‘উজান‌ই পারবে পূর্ণাকে ফেরাতে’রূপ vs উজানের লড়াই শুরু রূপসাগরে মনের মানুষের নতুন প্রোমোকে ঘিরে!

সূর্যর কাছাকাছি আসার জন্য মিশকা, শরীর অসুস্থতার নাটক শুরু করে। মিশকা সূর্যকে খুজতে শুরু করলে দীপা তার কারণ জানতে চাই। মিশকা জানায়, তার শরীর অসুস্থ। দীপা বলে, প্রেগন্যান্ট মহিলার সঙ্গে হার্টের ডাক্তারের কি সম্পর্ক থাকতে পারে? এরপর দীপার বোন উর্মি মিশকাকে বলে, স্ত্রীরোগ বিশেষজ্ঞকে দেখানোর দিদান দেয়।

মিশকার জন্য স্ত্রীরোগ বিশেষজ্ঞকে আনা হচ্ছে বলে জানায় দীপা।

যথা সময় ডাক্তার এসে উপস্থিত হলে, মিশকা তাকে বলে যে তার সকাল থেকে খুব বমি বমি ভাব হচ্ছে। ডাক্তার জানান, এটা খুব সাধারন ব্যাপার। দীপা বলে, “এসব কথা মা ঠাকুমারা জানে, আর তুমি একজন ডক্টর হয়ে এসব জানো না।” পরিকল্পনা ভেস্তে যায় মিশকার।

এদিনের পর্বে দর্শকরা দেখতে পাবেন, সূর্যকে পাওয়ার জন্য নতুন প্ল্যান করছে মিশকা। সোনা-রূপাকে আনতে দীপা স্কুলে যায় আর বাড়ির বাকিরাচায় শপিংয়ে। একা থাকার সুযোগে দীপার শাড়ি পরে সূর্যর বিছানায় শুয়ে থাকে মিশকা। ফিরে এসে সূর্য মিশকাকেই দীপা ভাবে।

এরপর নিজের সমস্ত দুঃখের কথা বলতে শুরু করে সূর্য। সূর্য মিশকার মাথায় হাত দিতে গেলেই দীপা পেছন থেকে এসে ডাক্তার বাবু বলে ডাকে। নিজের ভুল বুঝতে পেরে মিশকাকে খুন করতে উদ্যত হয় সূর্য। পরে অবশ্য নিজের রাগ সে কন্ট্রোল করে।

আরও পড়ুন : উত্তরবঙ্গের বর্ষায় শাহরুখ ম্যাজিকে ভাসলেন দেবের হবু নায়িকা! খালি পায়েই চলেয়া গানে জমিয়ে নাচ মিঠাইয়ের!

Related Articles