বাংলা সিরিয়াল

সমু, স্বীকৃতি, কৌশিক তিন রত্ন‌ই লিড! জলসা ফ্যানও প্রেমে পড়ে যাচ্ছে আলোর কোলের প্রোমো দেখে!

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে এই ধারাবাহিকের নাম ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে পুপুলের মা মারা গেছে, কিন্তু মৃত্যুর পরও সে ওই বাড়িতে থেকে গেছে এবং নিজের মেয়ের সমস্ত কাজ সে করে দেয়।

বৃষ্টি পড়ার আগেই সমস্ত জামা কাপড় তুলে এনে দেয়, মেয়ে ঘুমিয়ে থাকাকালীন‌ই মেয়ের জামা কাপড় সব গুছিয়ে মাথার সামনে রেখে দেয়, অন্যদিকে এলার্ম বাজায় মেয়ের ঘুমের ডিস্টার্ব হলে এলার্মটাও সে বন্ধ করে দেয়। অন্যদিকে বাড়ির কাজের মেয়ে তার আগেই সমস্ত কাজ কেউ করে রেখে দিয়েছে দেখে রাম নাম জপতে থাকে। ছোটপুপুল ঘুম থেকে উঠে তার মায়ের ছবি দেখে good morning মা বলে।

এরপর সে রেডি হয়ে স্কুলের উদ্দেশ্যে যায়, তখন তার বাবার সাথে একটু কথা কাটাকাটি হয় আসে, তাই সে একা একাই বেরিয়ে যায়, এরপর রাস্তায় একটা গাড়ি এলে বাবা মেয়েকে বাঁচাতে ছুটে আসে, মাও ছুটে আসে কিন্তু মা মেয়েকে বাঁচাতে পারে না, মা তখন দুঃখ করে বলে আমি তো থেকেও নেই কে তোকে মায়ের মতো আগলে রাখবে? এরপর দেখা যায় অন্য একজন মেয়ে পুপুলকে অ্যাক্সিডেন্টের হাত থেকে বাঁচায়, পুপুলের মা তখন স্বস্তির নিঃশ্বাস ফেলে, অন্যদিকে পুপুল স্কুল বাসে উঠে বলে, কীভাবে আমি আবার আমার মাকে ফিরে পাবো?- এই ধারাবাহিকে দেখা যাচ্ছে পুপুলের বাবার চরিত্রে আছে জনপ্রিয় অভিনেতা কৌশিক রায়, পপুলের মায়ের চরিত্রে আছেন জনপ্রিয় অভিনেত্রী স্বীকৃতি মজুমদার আর নতুন নায়িকা অর্থাৎ পুপুলকে যে বাঁচাবে তার রোল প্লে করছে সোমু সরকার। এই প্রোমোতে তিন জনপ্রিয় মুখ কে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন দর্শক, প্রোমোতো নয় যেন চাঁদের হাট বলছেন তারা।

অনেকেই আবার বলছেন যে, জি বাংলা এই ধারাবাহিকটি যেন তুমি আশে পাশে থাকলের বিপরীতে দেয়! তাহলে ধামাকা হবে কারণ দুটোতেই ভূতের ব্যাপার আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যদিও আমি জলার ফ্যন তারপরও বলবো প্রোমোটা অনেক সুন্দর ছিলোজলসার রত্নগুলো সমু,স্বীকৃতি, কৌষিক btw এটা কোন প্রোডাকশনের?”

Related Articles