বাংলা সিরিয়াল

‘রূপ কী করছে?ওর তো পূর্ণাকে আনা উচিত’,‘উজান‌ই পারবে পূর্ণাকে ফেরাতে’রূপ vs উজানের লড়াই শুরু রূপসাগরে মনের মানুষের নতুন প্রোমোকে ঘিরে!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক রূপসাগরে মনের মানুষ, এই ধারাবাহিকে নায়ক রূপের চরিত্রে অভিনয় করছেন দেবায়ন ভট্টাচার্য আর নায়িকা পূর্ণার চরিত্রে অভিনয় করছেন রুকমা রায়। সম্প্রতি কিছুদিন হলো এই ধারাবাহিকে উজান চরিত্রে এক নতুন অভিনেতার এন্ট্রি হয়েছে, উজানের সাথে পূর্ণার গল্প‌ও বেশ জমে উঠেছে। উজান পূর্নার প্রেমে হাবুডুবু খেলেও কে আছে পূর্ণার মনের মধ্যে?

পূর্ণার মনের মানুষ‌ আসলে কে? তা বোঝার এখন উপায় নেই! তার জন্য ধারাবাহিকের দিকে নজর রাখতে হবে, উজানের এন্ট্রি হওয়ার প্রোমো বেরোনোর পর থেকেই রূপ VS উজানের লড়াই লেগেছে।
দাস সবিতা নামের এক রুকমা ফ্যান পোস্ট করেছেন যে, “রূপসাগরে মনের মানুষ সিরিয়াল দারুন লাগছে এখন।

উজান আসার পর উচ্ছ্বাস বেড়েছে অনেকের।
রূপকে আমার ও ভালো লগে কিন্ত উজানেতেই উচ্ছ্বাস বেশি।” – এই পোস্টেএ অনেকে আবার রূপের ফরে কমেন্ট করেছেন, মনে হয়েছিল দুই নায়কের লড়াইটা তখনই থেমে গেল।

কিন্তু এই ধারাবাহিকের নতুন প্রোমো বেরোনোর পর আবার যেন সেই পুরোনো লড়াই শুরু হল। নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, রূপের মা অসুস্থ! জ্বরের ঘোরে সে পূর্ণার নাম করছে! কে এই পূর্ণা তা জানতে চাইলে উজানের বাবা শুভ উজানকে অন্নপূর্ণা মুখার্জীর নাম বলে আর ব্যস উজান জানতে পেরে যায় তার মনিমার মা লক্ষ্মী আর কেউ নয়,সে হলো অন্নপূর্ণা! সে এবার মনিমার অসুস্থতার কথা বলে পূর্ণাকে ফিরিয়ে আনতে যায় কিন্তু পূর্ণা নিজের প্রতিজ্ঞার কথা ভেবে পিছিয়ে আসে। এই প্রোমো র পর আবার উজান ভার্সেস রূপের ঝগড়া শুরু হয়েছে।

আরও পড়ুন : নায়কের দুই বউওয়ালা কনসেপ্ট দেখতে দেখতে বিরক্ত দর্শক পুরোনো দিনের ধারাবাহিকের কথায় ভাবেন! গৌরীদান নিয়ে নস্টালজিয়ায় ভাসেন দর্শক!

নতুন প্রোমো পোস্ট করে সিঁথি নিজের বিশ্বাস উজানের উপর রেখে লিখেছে যে,“রূপ সাগরের দুধর্ষ প্রমো!
উজান জেনে গেলো তার মনিমার লক্ষ্মী মেয়ে অন্নপূর্ণাই সেই পূর্ণা!
অনু কাকিমার অসুস্থতা থেকে সুস্থ্য করতে পূর্ণাকে কি বাড়ি তে ফিরিয়ে আনতে পারবে উজান?”

সোশ্যাল মিডিয়ায় অন্নপূর্ণা চ্যাটার্জী নামের একজন এই পোষ্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“রূপ কী করছে? ওর মা অসুস্থ? আর ও রাগিনীর কথা শুনছে? এটা রূপের থেকে এক্সপেক্টেড নয়!
ও ওর মায়ের অসুস্থতা জেনেও পূর্ণাকে নিয়ে আসতে যাচ্ছে না।
তার মায়ের জন্যও নয়?”

Related Articles