বাংলা সিরিয়াল

‘বোঝেনা সে বোঝেনা করবার সময় যশ মধুমিতাকে সত্যি ভালোবেসে ফেলেছিলো! এরপর ও মন রে করলেও তাদের কেমিস্ট্রি অতটা হিট হয়নি যতটা আগে হয়! আগের এক্সপ্রেশনটা ছিল নিখুঁত!’যশ মধুমিতার সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এক দর্শক!

অনেক সময় দেখা যায় যে কোন ধারাবাহিক করতে করতে নায়ক নায়িকা প্রেমে পড়ে গেছেন এমনটা একাধিক বার হয়েছে আবার পরবর্তীকালে সেই সম্পর্কের মধ্যে ব্রেকআপ হয়েছে এমনটাও দেখা যায়, যেমন তবু মনে রেখো ধারাবাহিক করতে করতে ফারহান এবং প্রত্যুষা সম্পর্কে জড়িয়ে পড়েন আবার সীমারেখা ধারাবাহিক করতে করতে দিয়া এবং অভিষেক সম্পর্কে জড়িয়ে পড়েন পরবর্তীকালে এই দুই জুটিরই ব্রেকআপ হয়ে যায়। তবে এই সম্পর্ক গুলো অনেক বেশি প্রকাশ্যে এসেছিল কিন্তু কখনো কখনো এমনটাও হয় যে অনেক সম্পর্ক প্রকাশ্যে আসে না, ধারাবাহিক করতে করতে একে অন্যের সাথে প্রেমের সম্পর্কে জড়ায় আবার একসময় সে সম্পর্ক ভেঙেও যায়।

আবার কখনো কখনো এমনটাও হয় যে নায়ক নায়িকার মধ্যে বাস্তবে কোন প্রেমের সম্পর্ক তৈরি হয়নি জাস্ট একটা গুঞ্জন রটে গেল যে তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক হয়েছে এবং তাদের মধ্যে ঝামেলা চলছে, তাদের প্রেমের মধ্যে তৃতীয় ব্যক্তি এসেছে ইত্যাদি ইত্যাদি, যেমনটা হয়েছিল সাম্প্রতিককালে মিঠাই ধারাবাহিক চলতে সৌমিতৃষা এবং আদৃত রায়ের মধ্যে, আদৃত সৌমিতৃষা আদতে ভালো বন্ধু হলেও দর্শক ভাবতে শুরু করেন তারা প্রেম করছেন এবং এরপর যখন আদৃত ধারাবাহিকের অন্য একজন অভিনেত্রীকে ভালোবাসেন বলে খবর পান তখন সেই অভিনেত্রী কে নিয়ে একটা পার্সোনাল এট্যাক করতে শুরু করেন ফ্যানরা। আসলে কোন ধারাবাহিক চলাকালীন সেই জুটি যদি হিট হয় তাহলে দর্শকদের মনে একটা আশা তৈরি হয় যে নায়ক নায়িকার মধ্যে হয়তো বাস্তবে কোন সম্পর্ক আছে, যেমনটা হতো ছোটবেলায় আমাদের উত্তম সুচিত্রার ছবি দেখতে গিয়ে।

বহু পুরনো একটি ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা ’ করবার সময় এই ধারাবাহিকের পাখি অরণ্য জুটিটি ভীষণ বিখ্যাত হয়ে উঠেছিল, এই দুই চরিত্র করে যশ এবং মধুমিতা জনপ্রিয়তা অর্জন করেন পরবর্তীকালে মধুমিতা ছোট পর্দা,ওয়েব সিরিজে অনেক কাজ করেছেন এবং যশও বড় পর্দায় জমিয়ে অভিনয় করলেও যশ মধুমিতার জুটি চরিত্র দর্শক এখনো অবধি ভুলতে পারেনি। তাদের পাখি অরণ্য এই জুটির জনপ্রিয়তার নিরিখে বেশ কিছুদিন আগে একটি মিউজিক ভিডিও রিলিজ করেছিলো,‘ও মন রে’নামের। কিন্তু দর্শকদের বক্তব্য, বোঝেনা সে বোঝেনার সময় যশ মধুমিতার মধ্যে যে কেমিস্ট্রি লক্ষ্য করা গিয়েছিল মিউজিক ভিডিওতে সেই কেমিস্ট্রি তাদের মধ্যে লক্ষ্য করা যায় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ইয়াশ হয়তো পাখিকে সত্যি ভালোবেসেছিল যেটা তার মুখের এক্সপ্রেশন দেখলেই কিছুটা আন্দাজ করা যায়।ও মন রে ও তো এরা দুজন ই করেছে কিন্তু এই খানের কেমিস্ট্রি তো বি এস বি এর মত লাগে না।একটা মানুষ কাউকে মন থেকে সত্যি ভালো না বাসলে এমন নিখুঁত এক্সপ্রেশন দেওয়া টাফ।”-যদিও অনেকেই এই পোস্টের বিরোধিতা করে জানিয়েছেন এই ধারণা পোস্টদাতার নিছক‌ই মনের ব্যক্তিগত ধারণা।

প্রসঙ্গত উল্লেখ্য,বোঝেনা সে বোঝেনা করবার সময় যশ মধুমিতা সম্পর্কে জড়িয়ে ছিলেন বলে এমন কোন কথা শোনা যায়নি। সেই সময় এবং পরবর্তীতেও তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই দাবি করেছেন। উপরিউক্ত বক্তব্য ও মন্তব্যকে তাই অনেকেই মিথ্যে গুজব বলেই ধরে নিচ্ছেন। এছাড়া জুটি রিপিট করলেই সব সময় যে সেটা আগের মতো হিট হবেই এরকম কোন মানে নেই! ত্রিনয়নী খ্যাত জুটিকে রাঙা বউ ধারাবাহিকে রিপিট করলে দেখা যায় দর্শক মহলে রাঙা বউ জনপ্রিয়তা পেলেও, ত্রিনয়নীর মত ব্যাপক মাত্রায় সেই ধারাবাহিকটি হিট হয় নি,অথচ জুটি এক! এই একই কথা বলা যায় চিরদিন‌ই আমি যে তোমার ধারাবাহিকের জুটিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টারে রিপিট করার ক্ষেত্রে।

Related Articles