বাংলা সিরিয়াল

‘মিঠাই মতো না হলেও নিম ফুলের মতো হিট হবে ফুলকি কারণ ফুলকিতে মিঠাইয়ের নন্দা,শ্রী,ঠাম্মি,সোম ও অনান্যরা আছে!’ফুলকি হিট করবার জন্য‌ই মিঠাইয়ের অভিনেতা-অভিনেত্রীদের নেওয়া হয়েছে মনে করছেন দর্শক

আজ অর্থাৎ ১২ই জুন থেকে জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসছে সন্ধ্যে সাড়ে সাতটায় ধারাবাহিকের নাম ফুলকি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে নেতাজি এবং সীমারেখা ধারাবাহিক খ্যাত অভিষেক বোসকে এবং ফুলকি অর্থাৎ নায়িকার চরিত্রে দেখা যাবে একজন নবাগতা অভিনেত্রী কে।

এই গল্পটি হল একজন বক্সারের গল্প, যিনি বক্সিং খেলে জীবনের কিছু গুরুত্বপূর্ণ জিনিস হারিয়ে ফেলেছেন এবং সেই কারণে বক্সিং থেকে তাকে চির বিদায় নিতে হয়েছে বাধ্য হয়ে, বক্সিং থেকে বিদায় নিলেও বক্সিং কে তিনি মন থেকে মুছে ফেলতে পারেননি, বরং মন থেকে মুছে ফেলেছেন নিজের আনন্দকে, ধারাবাহিকের সেই নায়ক বক্সার রোহিত তার জীবনের হেরে যাওয়া থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার বদলে নিজে একটা জায়গায় স্থির হয়ে থেকেছে হয়ে উঠেছে গম্ভীর, অন্যদিকে নায়িকা ফুলকি প্রাণোচ্ছল, হাসিখুশি একজন মেয়ে, সে কীভাবে বক্সিং এর জগতে আসবে এবং লড়াই করে নিজের জায়গা তৈরি করবে তাই নিয়েই ফুলকির গল্প।

 

একজন গম্ভীর মানুষ এবং একজন প্রাণোচ্ছল মানুষ যখন মুখোমুখি হবে তখন কি করে জ্বলে উঠবে ভালোবাসার ফুলকি তাই দেখাবে আমাদের ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে অনেক চেনা পরিচিত এবং গুরুত্বপূর্ণ চরিত্ররা ভিড় করে এসেছে, কেমন হবে এই গল্প তা জানবার জন্য অবশ্যই আজ থেকে জি বাংলার পর্দায় চোখ রাখতে হবে কিন্তু দর্শক এই ধারাবাহিক নিয়ে কতটা আশাবাদী? কি বলছেন দর্শক এই ধারাবাহিক নিয়ে জানেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ফুলকি এই ধারাবাহিকটি খুব একটা খারাপ হবে বলে মনে হচ্ছে না, ভালোই টি আর পি দিবে তারকারন এই ধারাবাহিকে মিঠাইয়ের ছোঁয়া আছে রাজেন স্যার গল্প লিখছেন আর সব থেকে বড়ো ব্যাপার মিঠাইয়ের বেশ কিছু চরিত্র এই ধারাবাহিকে থাকবে যেমন দিয়া(শ্রী), কৌশাম্বী(নন্দা), ডঃ রোহিত,সিডের ঠাম্মি, কাকি, এবং সোম দাও থাকবে সম্ভবত ফুলকির কোচ হিসেবে এবং আরো বেশকিছু চরিত্র থাকবে আর ধারাবাহিকটি প্রাইম স্লটেই হবে আশা করা যায় মিঠাইয়ের মতো না হলেও নিম ফুলের মতো হিট হবেই।”

Related Articles