বাংলা সিরিয়াল

‘সোনা জানতে পারলো নকল মায়ের কথা! সত্যি জেনে সোনা প্রচন্ড কষ্ট পেলো আর সোনার নকল মা অজান্তেই অপরাধী হয়ে গেল সকালের কাছে’অনুরাগের ছোঁয়ায় সোনার নকল মায়ের ট্র্যাক মাত্র দুদিনের জন্য ছিল!

স্টার জলসার অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিককালে যে ট্রাকটি এসেছিলো, সেখানে দেখানো হচ্ছিলো যে বাবা মায়ের থেকে আলাদা থাকলে সন্তানদের উপর কতটা এফেক্ট পরে?সূর্য দীপার ঝগড়া দেখতে দেখতে বড় হয়েছিল সোনা আর রূপা, তাই তারা সূর্য দীপার ঝগড়ার নকল করছিলো, ভাবছিল এরপর সূর্যদীপা নিজেদের ঝগড়া ঝামেলা মিটিয়ে নেবে কিন্তু সূর্য এই নাটক দেখে ঠিক করে নেয় সোনার জন্য একটি মা নিয়ে আসবে এবং সেই কারণে সে একজন অভিনেত্রীকে সোনার মা সাজার জন্য নাটক করতে অনুরোধ করে এবং তিনিও সোনার মা সাজতে রাজি হন কিন্তু এই ট্র্যাকটি মাত্র ২ দিনের জন্য স্থায়ী হলো, প্রথম দিন নকল মাকে দেখানো হলো, এবং নকল মাকে দেখে সোনা খুশি হলো, এরপর সোনা তার নকল মায়ের সাথে সময় কাটাতে কাটাতে দীপার কথা ভাবে এবং ভাবতে থাকে তার এই মা তার ফুলমার মত নয়, অন্যদিকে এইসব ঘটনা দেখে দীপা অত্যন্ত রেগে যায়।

দীপা এটা কিছুতেই মানতে পারে না যে তার সন্তান তারই সামনে অন্য একজনকে মা বলে ডাকছে যে তার মা ই নয়, সে লাবন্যর কাছে রিয়াক্ট করে বসে এবং এর পর লাবণ্য সোনার নকল মাকে সবটা বলে, সব শুনে সে আর সোনার নকল মা সাজতে রাজি হয় না এদিকে আড়াল থেকে সবটা শুনতে পেয়ে যায় সোনা এবং সে ভীষণ কষ্ট পায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নকল মায়ের ট্র্যাক মাত্র ২ দিনের জন্য ছিল!

লাবণ্য সোনার নকল মাকে সব খুলে বললে সে আর সোনার নকল মা সাজতে চাইনা আর পেছন থেকে সোনা সব শুনে ফেললে সোনা ভীষণ কষ্ট পায় – সোনার কষ্ট আর দেখা গেলনা!
আর সোনার নকল মা দীপার মতই ভালো মনের মানুষ,অজান্তেই অপরাধী হয়ে গেল সবারকাছে!
কালকের এপিসোডের জন্য আর অপেক্ষা করা যাচ্ছেনা – মন বলছে কালকে দীপা সূর্যকে একটা চর মারবে এই পরিস্থিতির জন্য!
Don‘t Miss Today’s Episode!”

ঐ পোস্টে একজন কমেন্ট করে লেখেন যে,“আমি জানতাম এটা এক্সট্রা বানিয়েছিল
SVF
তাই ওই নকল সোনার মতো দুদিন এই ট্র্যাক হবে নকল মায়ের”-ওই কমেন্ট ওই ব্যক্তি লিখেছেন যে অনুরাগের ছোঁয়ার আসল ধারাবাহিকে হিয়ার ছবি সূর্য সোনাকে দেখিয়েছিল ওর মা হিসেবে।

Related Articles