বাংলা সিরিয়াল

‘লীনা ম্যাডাম প্লিজ ভয়ঙ্কর প্রজাতির মানুষটিকে প্লিজ টেনে আনবেন না! গুড্ডি অনুজের সংসার দেখতে চাই শিরিনকে নয়!’গুড্ডি তে শিরিন ফিরবে শুনেই বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা যাচ্ছে যে, অনুজ মারা যাওয়ার পর দীর্ঘ আঠারো বছর কেটে গেছে, দীর্ঘ এই সময় বড় হয়ে গেছে অনুজের সন্তান ঋতুরাজ এবং গুড্ডির পালিতা মেয়ে ঋতাভরি- তাদের মধ্যে একটি ভালোবাসার গল্প দেখানো হয় এবং তারপর তাদের বিয়ে হয়, তাদের রিসেপশনের রাতে ধূমকেতুর মতো হাজির হয় স্মৃতিভ্রষ্ট অনুজ। অনুজ ফিরে আসার পর গুড্ডি চায় অনুজ যেন তার কাছে থাকে,কিন্তু শুধু অনুজ ফিরলেই তো হবে না,অনুজ ফিরলেই তো, তার সাথে সাথে আবার শিরিনকেও ফিরতে হবে! তাই এইবার ধারাবাহিকে শিরিনকেও ফেরানো হচ্ছে। নাহ শিরিনকে এখনো পর্যন্ত এপিসোডে দেখানো হয়নি, তবে তার বিষয়ে আলোচনা করা হয়েছে। শিরিনের মা চৈতালি ম্যাডাম যেদিন থেকে জানতে পেরেছেন যে, অনুজ বেঁচে আছে এবং সে আবার ফিরে এসেছে তবে থেকে তিনি চাইছেন যে, শিরিন তার দ্বিতীয় সংসার ছেড়ে নতুন করে অনুজের কাছে ফিরে আসুক এবং অনুজকে বিয়ে করুক।

বিগত বছরে অনুজ মারা যাওয়ার পর শিরিন নতুন করে সংসার করেছে এবং সেই সংসারে তার একটি সন্তানও হয়েছে। সেই দ্বিতীয় সংসার ভাসিয়ে দিয়ে এবার শিরিন আবার গুড্ডি অনুজের জীবনে এন্ট্রি নেবে এটা শোনার পর কিছু মানুষ যেমন অনুরোধ করেছেন যে গুড্ডিতে শিরিনকে না ফেরানোর তেমনি অনেকের মতে শিরিন ছাড়া গুড্ডিই জমেই না।

 

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনা ম্যাডাম প্লিস শিরিন নামক ওই ভয়ঙ্কর প্রজাতির মানুষ টিকে প্লিস টেনে আনবেন না۔ শেষ জীবনে গুড্ডি সন্মান আর ভালোবাসা নিয়ে বাঁচুক এটাই দেখতে চাই۔۔ গুনুজ এর একত্রে জীবন চলা দেখতে চাই۔۔۔ ওদের ভালোবাসা۔ একে ওপরের প্রতি কর্তব্য ۔উভয়ের ۔অভিমানের বিশেষ্য কিছু মুহূর্তও দেখতে চাই۔۔۔ গুড্ডি ওয়ান এ যা যা দেখাতে পারেন নি۔ সেই সব মিষ্টি প্রেম দেখতে চাই۔۔۔ পূবলু তার বাবার সব আদর ফিরে পাক সেটা দেখতে চাই۔۔۔ পূবলু মা কে পাই নি সেই ছোটো বেলায় দেখা বাবা ছেলের মিষ্টি সম্পর্ক দেখতে চাই۔۔۔
দেখতে চাই۔۔ না শুধু শিরিন۔ যুদ্যজিৎ আর চৈতালির মতন স্বার্থপর মানুষদের”

ঐ‌ পোস্টে আরেকজন লিখেছেন যে,“সেটা আমরা ঠিক করবো…

শিরিন ছাড়া গুড্ডি নুন ছাড়া তরকারি….

স্লট পেতে এবার শিরিন কে আমাদের লাগবেই”

Related Articles