বাংলা সিরিয়াল

‘ভেসে যাওয়া অত সহজ নয় মশাই, আপনি যদি ভেসে যান আপনার দিকেও কেউ হাত বাড়াবে’বহুবার প্রোমো দেখেও কথাগুলোর মানে বুঝলাম না!-ফুলকির প্রোমোয় বলা কথাগুলোর আদৌ কি কোনো মানে আছে? নাকি শুধুই কথার কথা?

জি বাংলায় খুব শীঘ্রই একটি ধারাবাহিক আসতে চলেছে এই ধারাবাহিকের নাম ফুলকি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে নায়ক এক সময় বক্সিং খেলতে খুব ভালবাসত কিন্তু এই বক্সিং তার জীবনে অনেক কিছু কেড়ে নিয়েছে তাই আজ তার জীবন থেকে বক্সিংকে সে বিদায় জানিয়েছে কিন্তু মন থেকে সে বক্সিংকে ভুলতে পারেনি, বক্সিং তার জীবনে নেই তাই তার জীবন থেকে সমস্ত আনন্দ মুছে গেছে।

পরিবারের কোনো আনন্দ অনুষ্ঠানে সে যুক্ত করে না নিজেকে, সবকিছুর থেকে সে নিজেকে আলাদা রাখতে চায়। এমন সময় সে একদিন সমুদ্র কিনারে যায় সেখানে দেখে একটি মেয়ে স্রোতের দিকে ছুটে যাচ্ছে যে কোন মুহূর্তে একটা বড় বিপদ হতে পারে সে তখন মেয়েটিকে বাঁচায়। এই মেয়েটি হল ধারাবাহিকের নায়িকা ফুলকি।

ফুলকিকে বাঁচানোর পর নায়ক বলে এক্ষুনি তো বিপদ হতে পারত ডুবে যেতে পারতে? ফুলকি তখন বলে ডুবে যাওয়া অত সহজ নয়, আপনি যখন ডুবে যাবেন তখন দেখবেন আপনার দিকেও কেউ হাত বাড়িয়েছে। এই ধারাবাহিকে ফুলকির বলা এই কথাটাই দর্শকদের একাংশের মানুষ বুঝতে পারছেন না! প্রোমোর মধ্যে ব্যবহৃত হওয়া এই লাইন নিশ্চয়ই গুরুত্বপূর্ণ কিন্তু তার মানে বুঝতে না পেরে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“ “ভেসে যাওয়া ওত সহজ না মশাই, আপনি যদি ভেসে যান দেখবেন আপনার দিকেও কেউ হাত টা বাড়িয়ে দিয়েছে,ঠিক এইভাবে!”
কেউ আমাকে এই কথা গুলোর মানে বুঝাবা?এত বার প্রোমো দেখেও এটার মানে বুঝতেছি না

এখনকার সময়ে কি সত্যি ই কেউ হাত টা বাড়িয়ে দেয়?

আমাকে কেউ এটার হ্যাটার ভেবো না,কৌতুহল বশত জানতে চায়লাম।
#ফুলকি”

কমেন্ট বক্সে একজন নেটিজেন এই প্রশ্নের উত্তরে লিখেছেন যে,“নায়িকা তার জু তার জন্য সমুদ্রে নেমে গেছিল, এটা তার খেয়াল ছিলনা তার ক্ষ তি ও হতে পারতো। নায়ক তাকে বাচায় আর নায়কের বলার পর নায়িকা বলে এ কথাটা।
নায়ক নিজে ই কিন্তু নায়িকাকে ভেসে যাওয়া থেকে বাচিয়েছে, তাই নায়িকা বললো ভেসে যাওয়া অতো সহজ নয়, নায়ক যেমন নায়িকাকে বাচালো তেমনি নায়ক ও যদি কখনো বিপদে পরে তাকে ও কেউ না কেউ হেল্প করতে আসবে।

কথাটার মুল অর্থ খুব সুন্দর, ধরেন আজ আপনি একটা মানুষকে বিপদ থেকে সাহায্য করলেন, ভবিষ্যতে আপনি কোনো বিপদে পরলে আপনাকে সাহায্য করতে ও কেউ না কেউ আসবে। ভালো কাজের প্রতিদান ভালো ই হয়
আমি ঠিক গুছিয়ে লেখতে পারলাম না”

Related Articles