বাংলা সিরিয়াল

‘সিরিয়ালটা ভেবেছিলাম ভালো হবে!আসমান,তোতা কোজাগরীর, মিস আন্ডারস্ট্যান্ডিং টা নিতে পারলাম না!’জল থৈ থৈ ভালোবাসা দেখে আশ্চর্য হয়ে যাচ্ছেন দর্শক!

একটি ধারাবাহিক যখন শুরু হয় তখন হাসিখুশি পরিবার নিয়ে, যৌথ পরিবারের গল্প নিয়ে ধারাবাহিকটি শুরু হয়, কিন্তু যত দিন যায় তত গল্পের মধ্যে বিভিন্ন চরিত্রগুলোকে নতুন নতুন ভাবে উপস্থাপন করা হতে থাকে।

যে চরিত্রগুলোকে প্রথমদিকে পজেটিভ দেখানো হয় পরে দেখা যায় সেই চরিত্রগুলোই ১৮০° করে গিয়ে নেগেটিভ হয়ে গেছে, আর প্রথমদিকে যে সমস্ত চরিত্রগুলোকে নেগেটিভ ভাবা হয়েছিল, দেখা যায় জীবনের মাঝ পথে কোন একটি ধাক্কা খেয়ে তারা আমূল বদলে গেছে- এই ভাবেই গল্পের গরু গাছে ওঠে, ধারাবাহিকে এইভাবেই গল্পের পরিবর্তন হয়।

তবে ধারাবাহিকে যতই ভুল বোঝাবুঝি, মান অভিমান, সম্মান অসম্মানের পর্ব দেখানো হোক না কেন দর্শকরা কিন্তু সব সময় সেগুলো হাসিমুখে দেখে যান। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা তে যেটা দেখানো হচ্ছে তা দর্শকরা একেবারেই মেনে নিতে পারছেন না।

আরও পড়ুন : ‘কেন লীনা গাঙ্গুলী এই track এনেছে জল থৈ তে এখন বুঝতে পারছি!’দিনের পর দিন তোতা এবং কোজাগরীর মধ্য দিয়ে আসমানকে আহত হতে দেখে কী বলছেন দর্শক?

অনেক ছোটবেলায় আসমানের মা আসমান কে ছেড়ে নিজের স্বামীকে ছেড়ে চলে যায় বড়লোক স্বামীর হাত ধরে, এরপর থেকে আসমান অনেক অবহেলা, অসম্মানের মধ্যে দিয়ে বড় হয়।

একটা সময় তার জীবনে আসে কোজাগরী এই মানুষটার মধ্য দিয়ে সে নিজের মাকে খুঁজে পাই, তারপর সে তোতাকে কিডন্যাপ করে এবং তোতা তার প্রেমে পড়ে, অন্য দিক থেকে আসমান ও তোতাকে ভালোবেসে ফেলে, কিন্তু একটা সময় দেখা যায় যে তোতার ভবিষ্যতের কথা ভেবে আসমান তোতাকে রিফিউজ করে আর এই সময় থেকে কোজাগরী ও তাকে ভুল বুঝতে শুরু করে যা দর্শক একেবারেই মানতে পারছেন না। জল থৈ থৈ ভালোবাসার যে কোন পোস্ট এর কমেন্ট বক্সেই দর্শকরা সেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোজাগরি বসু পরিবার থেকে বের হয়ে এসে আলাদা বাসা ভাড়া করে হোটেলটি চালালে তার জন্যে আত্মমর্যাদা পূর্ণ ও সম্মানজনক হতো। আসলে নিজের সবুজ বা কম্ফোট জোন কেউ ছাড়তে চায় না।
এখন শুধু কোজাগরি নয় সকলেই বদলে গেছে। কোজাগরি বাসা ছেড়ে দিলে, সকলের সেই আগের মতো হাহাকার থাকবে বলে মনে হয় না। এখন আসমানের বদলে সে কোকো কে পাশে পাবে।”

আরও পড়ুন : মেঘের জীবন বিষিয়ে দিতে চলেছে ময়ূরী! একঘেয়ে গল্পে বিরক্ত দর্শক, টিআরপিও কমছে

এই পোস্টের কমেন্ট বক্সে একজন ধারাবাহিকের বর্তমান ট্র্যাক যে তাদের জন্য সহ্য করা সম্ভবপর হচ্ছে না সেই বিষয়ে উল্লেখ করে লিখেছেন,“সিরিয়াল টা ভেবেছিলাম ভাল হবে। আসমান, তোতা, কোজাগরীর মিস আন্ডার্স্ট্যান্ডিং টা নিতে পারলাম না। এখন তোতা কি রুপ কে বিয়ে করবে? কী আশ্চর্য!!”

Related Articles