বাংলা সিরিয়াল

প্রাইম স্লটে জি প্রোডাকশন হাউজ থাকতে জলসাকে আর স্লট পেতে হবে না! ফুলকি,নিম ফুল,কোন গোপনের জয়জয়কার দেখে বলছেন এক জি ফ্যান!

জি বাংলার বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতে গেলে নিম ফুলের মধু, ফুলকি, কোন গোপনে মন ভেসেছে ও জগদ্ধাত্রীর নাম মাথায় আসে। টিআরপির হিসাবে এই ধারাবাহিক গুলো যে এগিয়ে আছে এবং প্রতিপক্ষকে নাকানি চোবানি খাওয়াচ্ছে সে কথা বলাই বাহুল্য।

জি বাংলার অন্যান্য ধারাবাহিক গুলো জনপ্রিয় হলেও এই ধারাবাহিক গুলো প্রতি সপ্তাহে টিআরপিতে এগিয়ে থাকেন এখন দেখতে গেলে জনপ্রিয় এই সকল ধারাবাহিক গুলির মধ্যে ফুলকি, নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে এই তিনটি ধারাবাহিকই জি বাংলা প্রোডাকশন হাউসের।

একটা সময় জি বাংলা প্রোডাকশন হাউসের ধারাবাহিক ছিল মিঠাই এবং খেলনা বাড়ি এই দুটিও বেশ জনপ্রিয় ছিল। মিঠাই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর, বরণ, নবাব নন্দিনী, বালিঝড়কে হারিয়েছে, এমনকি প্রথম দিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণাও হেরে গেছে মিঠাইয়ের কাছে।

আরও পড়ুন : ‘সিরিয়ালটা ভেবেছিলাম ভালো হবে!আসমান,তোতা কোজাগরীর, মিস আন্ডারস্ট্যান্ডিং টা নিতে পারলাম না!’জল থৈ থৈ ভালোবাসা দেখে আশ্চর্য হয়ে যাচ্ছেন দর্শক!

অন্যদিকে জি বাংলা প্রোডাকশন হাউজের অপর জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি ও সাহেবের চিঠি, আলতা ফড়িং, এক্কাদোক্কা ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিককে নাকানি চোবানি খাইয়েছে। এইসব বিষয়ের কথা মাথায় রেখে সম্প্রতি একজন দর্শক জি বাংলা প্রোডাকশন হাউজের প্রশংসা করে লিখেছেন যে,“যতদিন প্রাইম স্লট এ zee প্রোডাকশন আছে

ততদিন ঝলসা একটা স্লট ও নিতে পারবে না
এটাই সত্যি মানুন ছাই না মানুন
এদের বিপরীতে স্লট পাওয়া জীবনেও সম্ভব না”-

তবে এই পোস্ট দেখে অনেকেই রেগে গেছেন প্রতিপক্ষ চ্যানেলের ফ্যানরা এই পোস্টের কমেন্ট বক্সে প্রতিবাদ জানিয়ে লিখেছেন যে,“মিঠাইকে ধূলোকণা
রাণী রাসমণিকে খুকুমণি
খেলনা বাড়িকে পাইস হোটেল
এইসব কি”

Related Articles