বাংলা সিরিয়াল

এক চামচ শ্রীময়ী এক চামচ সহচরী এক চামচ অন্দরমহল নিয়ে কার কাছে ক‌ই মনের কথা! মনের কথার গল্প দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, বিয়ে হওয়ার পর থেকে শিমুল নির্যাতিত হয়ে আসছে, প্রথমদিকে সে সবটা মেনে নিচ্ছিলো, মানিয়ে নেওয়ার চেষ্টা করছিলো, কিন্তু একটা সময় পরে সে বুঝতে পারে যে, মানিয়ে নেওয়া আর সম্ভব নয়, পরাগ কোনোদিন‌ই আর ভালো হবে না!

তখন শিমুল আস্তে আস্তে মুখ খোলে,অন্যায়ের প্রতিবাদ করে, পুলিশের কাছে পর্যন্ত গিয়ে কমপ্লেন করে, যে, সে কীভাবে প্রতি রাতে বৈবাহিক ধর্ষণের শিকার হচ্ছে!

আরও পড়ুন : শত্রু হয়ে বাড়ি ফিরলো কিঞ্জল! অনিকেতের বউ হিসেবে শ্যামলীকে দেখে কি করবে সে?

এরপর আস্তে আস্তে গল্প ঘুরতে থাকে, শিমুলের শাশুড়ি মধুবালা, শিমুলের ননদ পুতুল এরা শিমুল কে অত্যন্ত সাপোর্ট করতে শুরু করে প্রত্যেকটা বিষয়ে, অন্যদিকে শিমুলের পাড়ার বন্ধুরা বিপাশা, সুচরিতা,শীর্ষারা ও শিমুলকে সাপোর্ট করতে থাকে। অন্যদিকে পরাগ, শিমুলের দেওর পলাশ ও পলাশের বৌ প্রতীক্ষা সবাই‌ মিলে একজোট হয়ে শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে শুরু করে।

পুজোর বিজয়া দশমীতে তারা শিমুলকে বিষ খাইয়ে মেরে ফেলার প্ল্যান করে, এরপর শিমুল প্রাণে বেঁচে গেলেও স্বামী এবং দেওরের বিরুদ্ধে কোন স্টেপ নেয় না, উল্টে ব্লাকমেল করে সে স্বামীর থেকে টাকা নেয় এবং সেই টাকা পুতুলের নামে ব্যাঙ্কে জমা করে দিয়ে আসে। এরপর শিমুলের দেওর পলাশের বিয়ের সময় দেখা যায় যে, শিমুলকে গয়না চুরির দায়ে ফাঁসানো হয়।

এই সময়ের পর শিমুল বুঝতে পারে এই সংসারে তার পক্ষে আর থাকা সম্ভব নয় তাই সে তার পূর্বপ্রেমিক শতদ্রুর সাথে ঘর বাঁধার কথা ভাবে, কিন্তু শতদ্রুর মা শিমুলকে মানতে রাজি নয় তাই শিমুল শতদ্রুকে ফিরিয়ে দেয়, অন্যদিকে শিমুলের সাথে পরাগের ডিভোর্স হয় এবং পরাগের বিয়ের দিন পরাগকে অসুস্থ অবস্থায় দেখা গেলে জানা যায় পরাগের শরীরে বিষ আছে, এই অপরাধে গ্রেপ্তার করা হয় শিমুলকে, শিমুলের পাশে এসে তখন দাঁড়ায় তার পাড়া-প্রতিবেশীরা এবং তার প্রাক্তন প্রেমিক শতদ্রু।

আরও পড়ুন : মিলির ১০০ পর্বে অর্জুন থাকবে না?-অর্জুন কাজে বাইরে যাচ্ছে শুনে মনমরা দর্শক!

এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“১ চামচ শ্রীময়ী+ ১ চামচ আয় তবে সহচরী + ১ চামচ অন্দরমহল = কার কাছে কয় মনের কথা

নতুনত্ব তেমন কিছুই নেই ”

Related Articles