বাংলা সিরিয়াল

শত্রু হয়ে বাড়ি ফিরলো কিঞ্জল! অনিকেতের বউ হিসেবে শ্যামলীকে দেখে কি করবে সে?

জি বাংলার অন্যতম একটি ধারাবাহিক হলো , কোন গোপনে মন ভেসেছে। মাত্র কয়েক সপ্তাহ হল এই ধারাবাহিক শুরু হয়েছে জি বাংলার পর্দায়। থেকে এই ধারাবাহিক দর্শকদের খুব পছন্দের হয়ে উঠেছে।

এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। আর নায়কের ভূমিকায় অভিনয় করছেন রনজয় বিষ্ণু। এই প্রথমবার দুজন জুটি বেঁধে অভিনয় করছেন এই ধারাবাহিকে।

শুরু হওয়ার পর থেকেই শ্বেতা ভট্টাচার্য এবং রনজয় বিষ্ণু অভিনীত এই ধারাবাহিক সকলের মনে ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে বেশ ভালো বন্ডিং থাকায় আরো আকর্ষণীয় হয়ে উঠেছে এই গল্প।

সম্প্রচারিত হওয়ার পর থেকে টিআরপি তালিকায় পাঁচ নম্বরে ছিল এই ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকি আসতে চলেছে এক অন্য মোর। বাধ্য হয়ে অনিকেত বিয়ে করবে নায়িকা শ্যামলীকে। তবে এই বিয়ে অভিশাপ হয়ে নেমে আসবে শ্যামলীর জীবনে।

আরও পড়ুন : দেড় মাস ধরে জগদ্ধাত্রীতে একই কাহিনী! সেম ডায়লগ সেম এপিসোড! বিরক্ত হয়ে যাচ্ছেন জগদ্ধাত্রী দেখে দর্শক!

এই ধারাবাহিকরা নিয়মিত দর্শকরা জানেন, জোড়া বাড়িতে আসার পর শ্যামলীর প্রেমে হাবুডুবু খাচ্ছিল বাড়ির ছেলে কিঞ্জল। কিন্তু শ্যামলী তাকে একজন ভালো মানুষ হিসেবে জানলেও কখনো প্রেমিক ভাবতে পারেনি।

কিঞ্জল শুরু থেকেই শ্যামলীকে অন্য চোখে দেখতো। অবশেষে ব্যবসা কাজে বাইরে গিয়ে শ্যামলীকে এক পাহাড় আর ঝর্ণা জায়গায় প্রপোজ করে সে। কিন্তু শ্যামলী সেই প্রপোজাল প্রত্যাখ্যান করে। এরপর কিছু ব্যক্তির চক্রান্তের কারণে সেখানে প্রাণ হারায় কিঞ্জল।

এবার জানা যাচ্ছে, কিঞ্জল মারা যায়নি। আবারো ফিরে আসছে জোড়া বাড়িতে। তবে এবার শত্রু হয়ে ফিরবে সে। অনিকেতের সঙ্গে শ্যামলীর বিয়ে মানতে পারেনি।

আরও পড়ুন : চিনি সুপার ডিজাস্টার!তুঁতের ৪.৭ গ্যাপে লিড করা স্লটে চিনি .২+ গ্যাপে স্লট হারা!

তাই কিঞ্জল হয়ে উঠবে শ্যামলীর সব থেকে বড় শত্রু। এখন জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকের চয়ন হয়ে ফিরে এসেছে উদয় প্রতাপ সিং। তবে এবার নাকি কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকেও ফিরবে সে।

Related Articles