বাংলা সিরিয়াল

দেড় মাস ধরে জগদ্ধাত্রীতে একই কাহিনী! সেম ডায়লগ সেম এপিসোড! বিরক্ত হয়ে যাচ্ছেন জগদ্ধাত্রী দেখে দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু দুজনে একসাথে মিলে কাঁকন কে ফিরিয়ে দিলো কৌশিকী মুখার্জীর কাছে, কাঁকন এখন থেকে ওর মায়ের সাথেই থাকবে‌, এরপর একটা পার্টি হবে মুখার্জী পরিবারে আর ঐ পার্টির দিন‌ই জগদ্ধাত্রী যাবে মুখার্জী পরিবারে,সবাই জানবে জগদ্ধাত্রী আসলে জীবিত, ঐদিন‌ই কাঁকন আর কৌশিকী মুখার্জীর সাথে জগদ্ধাত্রী‌‌ও এন্ট্রি নেবে মুখার্জী পরিবারে,অন্যদিকে উৎসবকে ধরবার জন্যে একটা দারুন প্লান করেছে জগদ্ধাত্রী,বোঝাই যাচ্ছে যে,

আরও পড়ুন : ঘোষ বাড়ির প্রথম রহস্য উন্মোচন হলো শ্রাবণের কাছে! বেঁচে আছে ওমকারের মা এবং ভাই! টুইস্ট লাভ বিয়ে আজকালে

পার্টিতে বেশ ধামাকা হবে। এই টানটান পর্ব দেখে এক অংশের মানুষ যখন বেশ খুশি,তখন অন্য অংশের মানুষ আবার বলছেন যে,এই জগদ্ধাত্রী ধারাবাহিক রীতিমতো বোরিং হয়ে যাচ্ছে দিন দিন।

কারণ তাদের বক্তব্য যে জগদ্ধাত্রী তে গত দেড় মাছ ধরে একই গল্প দেখানো হচ্ছে, গল্পের কোনো পরিবর্তন নেই। অন্যদিকে জগদ্ধাত্রী র বিপরীতে থাকা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে প্রতিদিন ধুম ধারাক্কা এপিসোড হচ্ছে তাই দর্শক মনে করছেন যে , হয়তো জগদ্ধাত্রী আর বেঙ্গল টপার হবে না, কথার সাপোর্টে হয়তো গীতাই বেঙ্গল টপার হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্বাত্রী সিরিয়ালে দেড় মাস ধরে সেম এপিসোড,সেম ডায়ালগ, জগদ্বাত্রী কৌশিকীর উপর হামলার কাহিনী প্রত্যেক দিন রিপিট করে দেখানো হচ্ছে, যার ফলে টি আর পি অনেক কমবে, অন্য দিকে কথাতে এপিসোড গুলো খুব ভালো হচ্ছে,নাচ গান হাসি মজা খুব ভালো ভালো এপিসোড হচ্ছে,গত সপ্তাহে ৬.৮

আরও পড়ুন : চিনি সুপার ডিজাস্টার!তুঁতের ৪.৭ গ্যাপে লিড করা স্লটে চিনি .২+ গ্যাপে স্লট হারা!

টি আর পি দিয়েছে আশা করি এই সপ্তাহে ৭+ দিবে আর জগদ্বাত্রী কে বেঙ্গল টপার হতে দিবে না, যদি কথা ৭+ দেয় তবে গীতা বেঙ্গল টপার হবেই, কারণ দর্শক কথা দেখা শুরু করলে জগদ্বাত্রী এর টি আর পি কমবে ,তখন গীতার সামনে টানা টপারশিপ ধরে রাখার সুযোগ থাকবে, ফাঁকা মাঠে গোল দিতে পারবে গীতা”

Related Articles