বাংলা সিরিয়াল

ঘোষ বাড়ির প্রথম রহস্য উন্মোচন হলো শ্রাবণের কাছে! বেঁচে আছে ওমকারের মা এবং ভাই! টুইস্ট লাভ বিয়ে আজকালে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সম্পত্তি পাওয়ার জন্য কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয় ওঙ্কার ঘোষ অন্যদিকে শ্রাবণের অনেকগুলো টাকার দরকার ছিল যে কারণে সে বাধ্য হয় ছয় মাসের কন্ট্রাক্ট বিয়েতে রাজি হতে।

কিন্তু তাদের কন্ট্রাক্ট ম্যারেজ ধীরে ধীরে লাভ ম্যারেজে পরিণত হতে থাকে, একসাথে থাকতে থাকতে তারা একে অপরকে কোথাও না কোথাও গিয়ে ভালোবেসে ফেলে, একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়ে, যদিও সেই ভালোবাসার প্রকাশ তারা মুখে করে নি, তবে তাদের কাজে-কর্মে, আচরণে, সেই ভালোবাসার প্রকাশ পেয়েছে বহুবার!

এরপর যখন ওঙ্কারের দাদু জানতে শ্রাবণ আসলে বার সিঙ্গার তখন শ্রাবণকে দেওয়া শাস্তিটা ভাগ করে নিতে চায় ওম‌ও। অন্যদিকে ওমকারকে অনুষ্কা ফাঁসলে শ্রাবণ ওমকারকে বাঁচায়।

এরপর পরিবারের সামনে তাদের কন্ট্রাক্ট ম্যারেজের সত্যিটা চলে এলে ধুমধাম করে বিয়ে করে ওমকার আর শ্রাবণ। সম্প্রতি দেখা গেছে যে মল্লার শ্রাবণকে শর্ত দিয়েছে পাঁচটা গানের রেকর্ডিং করলে ঘোষ বাড়ির পাঁচটা রহস্য সে বলবে। প্রথম গানের রেকর্ডিং করবার পর সে প্রথম শর্তটি বলে শ্রাবণকে।

আরও পড়ুন : ‘জয় কালী কলকাত্তা ওয়ালী’র অভয়াকে কপি করে ট্র্যাক এসেছে জগদ্ধাত্রীতে! অভয়া‌ও সেম মৃতদেহ সেজে ঢুকে ছিল জগদ্ধাত্রীর মত!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ প্রথম রহস্যের সত্য উন্মচোন। বসুন্ধরা আসলে ওমের মা বসুধা আর মল্লার ওমের ভাই শিব। কোনো এক চক্রান্তের শিকার হয়ে আজ তারা ঘোষ বাড়ির সকলের কাছে মৃত। তারা যে আজ ও বেচে আছে এ কথা কেউ জানে না।

মল্লার আজ শ্রাবণ কে গঙ্গার ঘাটে নিয়ে এসে সবকিছু চোখের সামনে দেখিয়ে দেয়। দাদু আর বাসুদেব আঙ্কেল সেখানে ওমের মা আর ভাই এর শ্রাদ্ধ করে।

তবে ওমের মায়ের চরিত্রের মুখ বদল হয়েছে। আগে যাকে ফ্ল্যাশব্যাক এ দেখানো হতো তাকে আর দেখা যাবে না। এখন থেকে নিবেদিতা ম্যামই থাকবেন।”

Related Articles