বাংলা সিরিয়াল

সাংভির মেহেন্দি এবং বৈদেহীকে বলা বক্তব্য‌ পুরো আগুন! কলতলা কালচার বলা থেকে শুরু করে এক একটা জগদ্ধাত্রীর বক্তব্য পুরো আগুন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মুখার্জী বাড়ি থেকে কৌশিকী মুখার্জী নিখোঁজ হয়ে যাওয়ায় পর মুখার্জী বাড়িতে একটা ডামাডোলের পরিস্থিতি তৈরি হয়েছে, কৌশিকী মুখার্জীর ফেলে যাওয়া, চেয়ারে কে বসবে সেই নিয়ে শুরু হয়েছে লড়াই।

উৎসব আর মেহেন্দি তারা মুখার্জী বাড়িতে এখন রাজ করছে অন্যদিকে তাদেরও মাথার ওপর দাঁড়িয়ে ছাতা ঘুরাচ্ছে বৈদেহী মুখার্জী। মুখার্জী বাড়ির অন্যান্য সদস্যদের মধ্যে ইতিমধ্যেই উৎসব ও মেহেন্দিকে নিয়ে এক ধরনের সন্দেহ সৃষ্টি হয়েছে, তারা সবাই বুঝতে পারছে যে কৌশিকী মুখার্জী থাকাকালীন যেভাবে ব্যবসা থেকে আসা লাভের টাকা ভাগ হয়ে প্রত্যেকের ব্যাংক একাউন্টে ঢুকতো সেই রকম ভাগ বন্টন মেহেন্দি এবং উৎসবের সময় হবে না। তাই সম্পত্তি ব্যবসা প্রতিপত্তি নিয়ে শুরু হয়েছে ঝামেলা। অন্য দিকে মুখার্জী পরিবারের সকলে জানে যে, জগদ্ধাত্রী মৃত।‌

আরও পড়ুন : এক চামচ শ্রীময়ী এক চামচ সহচরী এক চামচ অন্দরমহল নিয়ে কার কাছে ক‌ই মনের কথা! মনের কথার গল্প দেখে বলছেন দর্শক!

কিন্তু আসলে জগদ্ধাত্রী মৃত সেজে মুখার্জী বাড়িতে ঢুকেছিল সকলের বিশ্বাস অর্জন করতে। এরপর দূর থেকে জগদ্ধাত্রী সকলের ওপর নজর রাখছে।

সামনেই মুখার্জী বাড়িতে একটি পার্টি হবে যে পার্টিতে ঐ বাড়িতে ঢুকবে কৌশিকী মুখার্জী এবং তার সাথে জগদ্ধাত্রী ও সেখানে এন্ট্রি নেবে। তবে তারই মধ্যে সাংভি সম্প্রতি সম্পত্তি এবং বাড়ি সম্পর্কিত বিষয় নিয়ে বৈদেহী মুখার্জীকে পুরো ধুয়ে দিয়েছে এবং মেহেন্দিকে কলতলা কালচার বলার পাশাপাশি এও বলেছে যে কৌশিকী মুখার্জী ফিরে এলে সবার ব্যবস্থা হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের পর্বে সাংভি বৈদেহীকে পুরো ধুয়ে দিল। আর মেহেন্দিকে কলতলা কালচার বলল।
আর এও বলল- কৌশিকী মুখার্জি ফিরে এলে ওদের সবার ব্যবস্থা করবে আর তখন সবাই কৌশিকীকে তেল দিয়ে চলবে।

আরও পড়ুন : রূপের সাথেই বিয়ে হবে তোতার!ডিভোর্স হয়ে আসমানের সাথে দ্বিতীয় বিয়ে!জল থৈথৈ এর এপিসোড দেখে বলছেন দর্শক!

সাংভি এও বলে জীবিত অবস্থায় জ্যাস সান্যাল কতটা বিপজ্জনক ছিল সে জানে না কিন্ত মৃত অবস্থায় জ্যাস সান্যাল আরও বিপজ্জনক।সাংভি কাঁকনকে নিয়ে ওপরে চলে গেলে মেহেন্দি বৈদেহীকে বলে সাংভির কথা বলার মধ্যে অন্যরকম সুর পাচ্ছে।আর এও বলে- যত তাড়াতাড়ি সম্ভব ওদের মালিকানা হস্তান্তর করে দিতে কারণ মেহেন্দির মনে হচ্ছে কিছু একটা ঘটবে।”

Related Articles