বাংলা সিরিয়াল

‘সব শেষ!মেয়েবেলার লাস্ট শ্যুট হবে ১৫ জুন!স্লট চেঞ্জ করে আর এক সপ্তাহ টানা হবে ধারাবাহিকটিকে! কনফার্ম নিউজ দিলেন মেয়েবেলার লেখিকা!’মেয়েবেলার ভক্তকে কনফার্ম নিউজ দিলেন লেখিকা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলাকে নিয়ে দীর্ঘদিন ধরে একটা অন্যরকম বিতর্কে সৃষ্টি হয়েছে একদল বলছে এই ধারাবাহিক শেষ হয়ে যাবে ১১ই জুন আবার একদল বলছেন না এই ধারাবাহিক শেষ হবে না। এই বিতর্কের মূল কারণ হলো নতুন একটি ধারাবাহিক সন্ধ্যা তারার স্লট ঘোষণা করা , আগামী ১২ই জুন থেকে সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ সন্ধ্যা তারা স্লট ঘোষণা করা হয়েছে যে সময়টা‌ই মেয়ে বেলা হতো অন্যদিকে মেয়ে বেলার জন্য নতুন কোন টাইম স্লট ঘোষণা করা হয়নি।

এই ধারাবাহিক শেষ হবে না চলবে, তা নিয়েও নিশ্চুপ থেকেছে চ্যানেল কর্তৃপক্ষ ও নির্মাতারা। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে ক্রমশক হোক বাড়ছে তারা চাইছেন ধারাবাহিকটি শেষ হোক অথবা চলুক যাই হোক না কেন অন্তত পক্ষে একটা নিউজ যেন তারা পান। কিন্তু তারা সেটা পাচ্ছেন না, তাই বিভিন্নভাবে তারা সেই খবরটি পাওয়ার চেষ্টা করছেন।

মেয়েবেলা ধারাবাহিকের অভিনেত্রী মৌ অর্থাৎ স্বীকৃতি মজুমদার বেশ কিছুদিন আগে একটি লাইভ করে জানান যে মেয়ে বেলা ধারাবাহিক শেষ হচ্ছে না স্লট চেঞ্জ হচ্ছে কিন্তু তারপর তিনি আচমকায় লাইভটি ডিলিট করে দেন যা দেখে দর্শকরা ভাবতে শুরু করেন যে সত্যিই এই ধারাবাহিকটি হয়তো শেষ হচ্ছে।

এরপর প্রতিদিন নতুন নতুন রকমের খবর আসতে শুরু করে, কখনো জানা যায় যে, চ্যানেল এই ধারাবাহিকটি চালাতে চাইছে অন্য স্লটে কিন্তু প্রোডাকশন হাউজ রাজি নয় কখনো আবার জানা যায় প্রোডাকশন হাউস চালাতে চাইছে কিন্তু চ্যানেল এই ধারাবাহিকটিকে শেষ করতে চাইছেন। কিন্তু কোন গুজবটি সত্যি এবং কোন গুজবটি মিথ্যে তা বোঝার উপায় থাকে না তার কারণ চ্যানেল কর্তৃপক্ষ এবং নির্মাতারা সম্পূর্ণ চুপ থেকে যাচ্ছেন এই বিষয়টি নিয়ে, তাই নানান রকম ধন্দের সৃষ্টি হচ্ছে।

তবে সম্প্রতি জানা গেল যে মেয়ে বেলা শেষ হবে তবে ১১ই জুন নয়, বিকেল পাঁচটা স্লটে নিয়ে গিয়ে আরো এক সপ্তাহ মেয়ে বেলা কন্টিনিউ করা হবে তারপর এই ধারাবাহিক শেষ হবে এবং এই নিউজ দিলেন খোদ ধারাবাহিকের রাইটার।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন দাবি করেন যে তিনি মেয়ে বেলার ধারাবাহিকের লেখিকার সাথে কথা বলেছেন এবং তিনি তাকে জানিয়েছেন কনফার্ম নিউজ। ঐ নেটিজেন লিখেছেন যে,
“সবশেষ 15 জন লাস্ট স্যুট। মেয়েবেলাও তাড়াতাড়ি শেষ হবে। ১১ই জুন নয়, হয়তো আরও ওয়ান উইক-কনফার্ম নিউজ বাই রাইটার।”

Related Articles