বাংলা সিরিয়াল

নীলুর কী হাপানি রোগ আছে?কথাতে শুধু কাপুনি থাকে।অভিনয় পারেনা।লেখিকা চাইছে টা কী?-মিঠিঝোরা নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যায় যে, পরিবারের অভাব মেটাতে রাই শৌর্যের অভাব একসেপ্ট করে টাকার বিনিময়ে শৌর্যের বাবার আয়া হয়ে গেলে নীলু তাকে ভুল বুঝতে থাকে।

দর্শকদের মধ্যে অনেকেই বলছে নীলু ঠিক রায় ভুল কারণ পরিবারকে দেখার জন্য,পরিবারের খরচ চালাবার জন্য, নিজের বোনের শ্বশুর বাড়িতে বোনের শ্বশুরকে দেখাশোনার কাজ করতে যাওয়া খুব একটা সম্মানের না, যেখানে আবার যেখানে নিজেই তার এক্স ও এখন বোনের হাসবেন্ড!

আরও পড়ুন : “ও আমার জায়ের ছেলে”, লিঙ্গ পরিবর্তন করায় নিজের সন্তানকে অস্বীকার করেন মা! বন্যার মেয়ে হয়ে ওঠার কাহিনী শুনলে চোখে জল আসবে

সেখানে যাওয়াটা খুব যুক্তি পূর্ণ না। তাছাড়া এতই যখন পরিবারের চিন্তা তখন বোনের শ্বশুর বাড়িতে ঝি এর কাজ না করে,অন্য মানুষের বাড়িতেও গিয়ে ঝি এর কাজ করতে পারে না,তাতে সম্মান কিছু টা থাকবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“নিলু স্বার্থপরের তো শুধু নিজের শশুর বাড়িতে বসে বসে রাজরানীর মতো থাকা,খাওয়া ছাড়া আর কোনো কাজ নেই।ওদিকে পরিবারের লোক না খেয়ে আছে তাতে তো তার খেয়াল নেই।রাই পরিবারের জন্য কয়েকটা টাকা যোগাতে বাধ্য হয়ে আসলো নীলু কত খারাপ সেটা নিয়েও রাই কে অপমান করছে।রাই তো তোর মতো স্বার্থপর না।

শশুর বাড়িতে বসে বসে ভালো ভালো গিলবে।ওদিকে পরিবার না খেয়ে আছে ওদিকে তার খেয়াল নেই।খালি শশুর বাড়ির লোক এর কীভাবে মন জয় করা যায় তা নিয়ে ব্যস্ত।একদম মায়ের মতো স্বার্থপর হয়েছে এই নীলু।বিরক্তিকর চরিএ।”

আরও পড়ুন : ক্ষীর থেকে আস্তে আস্তে জলে পরিণত হচ্ছে জল থৈথৈ ভালোবাসা! রূপ তোতার বিয়ে প্রসঙ্গে বলছেন ক্ষুব্ধ দর্শক!

এই পোস্টের কমেন্ট বক্স একজন কমেন্ট করে লিখেছেন যে,“নীলুর কী হাপানি রোগ আছে?কথাতে শুধু কাপুনি থাকে।অভিনয় পারেনা।লেখিকা চাইছে টা কী।নীলু লুকিং এর দিক থেকেও বাজে দেখতে”

Related Articles