বাংলা সিরিয়াল

‘দুদিন পরপর ধামাকা লুকস আর অনবদ্য ছদ্মবেশ! বৃদ্ধ সৃজনের পর এবার ভূ;ত পর্না!’-ধুম ধারাক্কা ছদ্মবেশ আর ধামাকা এপিসোডে ভরপুর নিম ফুলের মধু দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, দুদিন পরপরই এমন কিছু কিছু ট্র্যাক আসে যে পর্ণা সৃজনসহ দত্ত বাড়ির সকলকে ছদ্মবেশ নিতে হয়, যেমন লখনৌ তে ছোটকার বিষয়টা সলভ করবার সময় পর্ণা রুচিরা সবাই বাইজি সেজে গিয়েছিল বাইজিখানায় এরপর দেখা যায় যে, হাসপাতালে ষড়যন্ত্র ধরতে সৃজন বৃদ্ধ অসুস্থ রোগী সাজে আর পর্না সাজে নার্স।

এই সময় হাসপাতালের লোকেরা ষড়যন্ত্র করে বৃদ্ধ অসুস্থ রোগী মারা গেছে ভেবে তাকে ফ্রিজারে রেখে দেয় আর আই সি ইউ বেডে তার জায়গায় অন্য একজনকে রেখে টাকা কালেক্ট করতে যায়। কিন্তু সেই বৃদ্ধ অসুস্থ রোগীটি তো আসলে সৃজন যে আসলে বেঁচে আছে,তাকে হিম ঘরে রাখা হলে পর্না ছুটতে ছুটতে যায় তাকে বাঁচাতে, ও তাকে বাঁচিয়ে ফিরিয়ে নিয়ে আসে।

এরপর হাসপাতালে ষড়যন্ত্র ধরতে পর্ণা নতুন একটি ছদ্মবেশ নিয়ে হাসপাতালে প্রবেশ করার কথা ভাবে, সেই ছদ্মবেশ আর কিছু নয়,একজন অশরীর ছদ্মবেশ। সাদা পোশাক পরে ভূত হয়ে পর্ণা হাসপাতালে ঢোকে, এক অশরীরিকে চোখের সামনে দেখে ঘুম উড়ে যায় হাসপাতাল কর্তৃপক্ষের কিন্তু দর্শক দুদিন পর পর এই ধুম ধারাক্কা ছদ্মবেশ দেখে তারা মুগ্ধ। পর্ণার এই ছদ্মবেশ দেখে তারা তো পর্ণার অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফুলের মধু
আজকের ধামাকার ️পর
কাল হবে আসল ধামাকা
এবার ভূতের ছদ্মবেশ

জি বাংলা পর্ণাকে ২ দিন পর পর ধামাকা
লুকস দেয়
পল্লবী মানে পর্ণা প্রত্যেকটা চরিত্রে অনবদ্য

সবাই কাল রাত ৮ঃ০০ টায় জি বাংলায় Zee Bangla
অবশ্যই টিভিতে দেখবেন
প্লিজ

#nimphoolermodhu”

Related Articles