বাংলা সিরিয়াল

‘বীথি মাসিকে কেউ খবর দাও গো!ওনার ছেলে যে এখন উড়ছে!পেরেম থুড়ি কর্তব্য উথলে উথলে উঠছে’-মৌ এর জন্য ডোডো সাদা গোলাপ আর ম্যাচিং পোশাক এনেছেন দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলাতে দেখা যাচ্ছে যে,বীথি বেশ কিছু সময় ধরে মৌ এর কাছে ভালো মানুষী দেখিয়ে মৌ এর মনটা ডোডোর বিরুদ্ধে উসকে দেওয়ার যে চেষ্টা করেছিল সেই চেষ্টাটা ধরা পড়ে গেছে মৌ এর কাছে সে বিথির সমস্ত সত্যি জেনে গেছে।

কিন্তু সেই সত্যি সে বাড়ির কারো সামনে প্রকাশ করেনি এমনকি ডোডোকেও সে বীথির সত্যের বিষয়ে প্রকাশ করেনি একমাত্র সমস্ত শক্তি জানতে পেরেছিল বীথির বর আর ডোডোর বাবা সুরজিৎ, সে আড়াল থেকে সব কথা শুনে বীথিকে বলে যে, ডোডো মৌএর সম্পর্ক তোমাকে ঠিক করতে হবে অথবা এই মিত্র বাড়ি ছেড়ে যেতে হবে। – এই কথা শুনে স্বাভাবিক ভাবেই বীথি ভেঙে পড়ে কারণ তার বাপের বাড়ি বলে কিছু নাই, তার দাঁড়ানোর কোন জায়গা নেই।

অন্যদিকে দেখা যায় মৌএর প্রতি একটু একটু করে দুর্বল হয়ে পড়ছে ডোডো, রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে সে মৌ এর পোশাক আনার পাশাপাশি মৌ এর মাথায় দেওয়ার জন্য সাদা গোলাপ ওএনেছে। কিন্তু সে একটু ভুল করে ফেলেছে , কারণ সে জানে না, যে সাদা গোলাপ মৌ এর পছন্দ নয়। অন্যদিকে মৌ ভাবছে তুমি আমার জন্য যাই আনো তা কেন চাঁদনীর পছন্দের হয়ে যায়।- অর্থাৎ মৌ এক্ষেত্রেও ডোডোকে ভুল বুঝলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “বীথি মাসিকে কেউ খবর দাও গো!!
ওনার ছেলে যে এখন উড়ছে!! পেরেম থুড়ি কর্তব্য উথলে উথলে উঠছে
বৌ এর জন্য আবার তিনি সাদা গোলাপ এনে বলছেন সাদা গোলাপ নাকি বৌ এর পছন্দের
বৌ যাতে ফুলে ফুলে সাজতে পারে সে খেয়ালও তেনার আছে। সবথেকে মজার তিনি বৌ এর জন্য নিজের পোশাকের সাথে matching শাড়ি, ব্লাউজ এনেছেন”

Related Articles