টলিউড

একি চেহারা সব দুলছে! অত্যন্ত ছোট টাইট পোশাকে অশ্লীল নাচ নেচে কুৎসিত কটাক্ষের স্বীকার পর্দার ‘হিয়া

ট্রোল (Trolled)আর তারকা শব্দটা যেন একে অপরের পরিপূরক। পান থেকে চুন খসলেই সমালোচকরা তাদের নিয়ে চুলচেরা বিশ্লেষণে বসে পড়েন। এবার চরম কটাকের শিকার হয়েছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী(Anamika Chakraborty)। সম্প্রতি ‘বং প্ল্যানেট বাংলা’ নামক এক সামাজিক মাধ্যম থেকে অনামিকার একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। আর সেখানেই যাবতীয় রাগ উগরে দিয়েছেন নেটিজেনরা।

দর্শকদের কাছে হিয়া নামে বেশি পরিচিত তিনি। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এখানে আকাশ নীল ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন দুজনে। তবে মিষ্টি স্বাভাবিক এই নায়িকা সবার রোষানলে পড়েছেন এবার। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে কো-অর্ড সেটের একটি পোশাক পড়েছেন যেখানে স্কার্টিটি শরীরের সঙ্গে চেপে গেছে। তাও তার এক দিক কাটা। আর ক্রপ টপ থেকে ফুটে উঠেছে তার বক্ষবিভাজিকা। চুল খোলা আর কানে রয়েছে বহ রিং।

মেয়ের সামনে তিনি মন খুলে নাচলেও ব্যাপারটা একেবারেই ভালো লাগেনি নেট নাগরিকদের। রীতিমতন অশ্লীল মন্তব্য ধীরে এসেছে তার দিকে। কেউ লিখেছেন,’ এটা কিভাবে নাচ করছো? অশ্লীল লিখতে লাগছে। এভাবে খ্যাতি পাওয়ার কি দরকার’। অপর একজন লিখেছেন,’ আজকাল লোকে বিখ্যাত হওয়ার জন্য শরীর দেখানোর মানসিকতা হয়েছে’। কেউ কেউ অনামিকার শরীর নিয়ে করেছে বডি সেমিং। লিখেছেন,’ আগে শরীর ঠিক করো তারপর এসব পোশাক পরবে’।

যদিও কোনরকম কটাক্ষের মুখ খোলেনি তিনি। এখানে আকাশ নীল এবং রাজযোটক দুটি ধারাবাহিকেই কাজ করেছেন অনামিকা। এছাড়া ওয়েব সিরিজ হলি ফাঁকে দেখা গেছে তাকে। বর্তমানে উদয় প্রতাপ সিং-য়ের সঙ্গে সম্পর্ক রয়েছে তিনি। সেই সম্পর্কে দিয়েছেন সীলমোহর। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। এমনটাই খবর রয়েছে টলিউডে। তবে বিয়েটা নিজেদের মধ্যে করে ঘরোয়া ভাবেই করবেন তারা।

Related Articles