বাংলা সিরিয়াল

টেলি ইন্ডাস্ট্রিতে একটা ভালো সিরিয়ালের অভাব মিটিয়ে দিয়েছে নিম ফুল! নিম ফুলের মধু দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকের ভ্যালেন্টাইনস ডে তে, দেখানো হচ্ছে যে, ঈশার পর্দা ফাঁস করলো সৃজন আর পর্ণা মিলে।

প্রথমে পর্ণা এবং সৃজন নিজেদের মধ্যে নাটক করে সকলের সামনে একটা ভুল বোঝাবুঝি সৃষ্টি করে তারপর ঈশা এই সুযোগে সৃজনের কাছে এলে, সৃজন ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে গিফট দেবে বলে তাকে চোখ বেঁধে ও হাত বেঁধে তার গায়ে কালি পটকা জড়িয়ে দেয়, তারপর পর্না এসে কালি পটকার সুতোতে আগুন ধরিয়ে দেয়। ঈশা তখন ভয় নিজের সমস্ত কুকীর্তির কথা খুলে বলে।

শাড়ির কথা থেকে শুরু করে জেঠু মনির ব্যবসা সব ক্ষেত্রে সে যে গন্ডগোল গুলো করে ছিলো সেগুলো সব এক এক করে সে স্বীকার করে। সে বলে যে, পর্নার ছবি বিকৃত করে সেটা কে বাজারের মধ্যে টাঙিয়েছিল সেই এমনকি দত্তবাড়ি ভেঙে দেওয়ার পরিকল্পনাটাও তার ছিলো, দত্ত বাড়ির হোমস্টেকে ভাঙতে নাতাশার দাদাদের খবর সেই দিয়েছিল।

আরও পড়ুন : নীলু একটা বুড়ি!ওর আগে থেকেই রাইয়ের বোনের প্রতি লোভ ছিলো!ওখুব লোভী মেয়ে-মিঠিঝোরা দেখে কী বলছেন দর্শক?

এমনকি পর্ণার উপর প্রতিশোধ নিতে রুচিরাকে খুন করার পরিকল্পনা করেছিল সে! এই সমস্ত ঘটনা যখন ঈশা বলছে, তখন সবটা রেকর্ড করা হয় আর তারপর সেই রেকর্ডিং পুলিশের কাছে দেখানো হয়, যার ফলে ঈশাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। দর্শক এই এপিসোড দেখে রীতিমতো খুশি। অনেকেই নিম ফুলের মধুর প্রশংসা করছেন।

আসলে নিম ফুলের মধুর মধ্যে যৌথ পরিবারের গল্প থেকে শুরু করে স্বামী স্ত্রীর বন্ডিং সবটাই আছে। এই কারণেই দর্শক এই ধারাবাহিকের প্রতি ভীষণভাবে আকৃষ্ট হন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকদিন ধরে টেলি ইন্ডাস্ট্রিতে ১টা ভালো সিরিয়াল খঁজতে ছিলাম।সেটা নিম ফুল মিটিয়ে দিয়েছে।যেখানে সংসারে যত কুটকাচালিই হোক অন্তত স্বামী স্ত্রীর মধ্যে একটা ভালো বন্ডিং থাকবে।

স্বামী-স্ত্রীর মধ্যে যত ঝামেলাই হোক তাই বলে বলে ঝগড়া লেগে থাকে এমনটা নয়।সেটা দু-একদিনে মিটে যাবে এটাই স্বাভাবিক। যারা নিম ফুলের হেটার্স আমি জানিনা তাঁরা কি আদৌ সিরিয়ালটা দেখে কিনা। ঘন্টার পর ঘন্টা কোনো ডায়ালগ বাজি নেই।সবার ন্যাচারাল অভিনয়।পল্লবীর স্নিগ্ধতা।আর রুবেলের দুর্দান্ত অভিনয়।

আরও পড়ুন : ঈশার পর্দা ফাঁসের প্রোমোতেই টিআরপি বেড়েছে!এপিসোড টেলিকাস্টে তো ধামাকা হবে!-বলছেন দর্শক!

অনেকে বলবে শাশুড়ী ভালো না।কিন্তু এটাও স্বাভাবিক।বাংলার ঘরে শাশুড়ি বৌকে দেখতে পারবে না এটা কমন।কিন্তু শাশুড়ির সাথে বৌমার ঝগড়াও লেগে থাকছে না।
আবার তার ওপর যৌথ ফ্যামিলি সবাই হাসি খুশি আনন্দে থাকে , বিপদ আস লে সবই একসাথে লডাই করে! নতুন নতুন ট্র্যাক, নতুন নতুন কনসেপ্ট মনটা ভরে যাই , তার উপর প্রত্যেকটা চরিত্রে দুর্দান্ত শেড, কমেডি, ভিলেনগিরি! জাস্ট অসাম শো!”

 

Related Articles