বাংলা সিরিয়াল

সামান্য এক পড়ে যাওয়া নিয়ে এত সিনক্রিয়েট?অবশ্য এটা পিসি স্পেশাল একটা সিন ক্রিয়েট!রোশনাই নিয়ে তুমুল হাসাহাসি দর্শকের

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক এসেছে। এই ধারাবাহিকের নাম রোশনাই। অন্যান্য ধারাবাহিকের মতো রোশনাই ও জনম দুখিনী। মামার বাড়িতে থাকা সত্ত্বেও তাই তাকে নিজেকে রোজগার করে নিজের পড়াশোনার খরচ চালাতে হয় এবং তার মাকে দেখতে হয়। তার মা কিছু একটা ভুল করেছে সে ভুলটি কি সেটা এখনো প্রকাশ্যে আসেনি।

তবে সেই ভুলের জন্য তার মাকে মাশুল দিতে হয় এবং নিজের বাপের বাড়িতে কাজের লোকের মত খাটতে হয়। সবাই সারাটা দিন মিলে রোশনাই ও রোশনাই এর মা সুদর্শনাকে কথা শুনিয়ে যায়। এরকম ভাবেই শুরু হয়েছে ধারাবাহিকের প্রথম পর্ব।

আরও পড়ুন : ‘বাস্তবে নায়িকারা দেবী হয় না!রাইয়ের মতো সর্বস্ব ত্যাগ করার পর পরিবারে অপমানিতই হয়!’মিঠিঝোরা চরম বাস্তবিক বলছেন দর্শক

ধারাবাহিকের দ্বিতীয় পর্বে দেখানো হয়েছে যে আরণ্যকের সাথে ধাক্কা লেগে পড়ে যায় রোশনাই আর তা নিয়ে চূড়ান্ত সিনক্রিয়েট করা হয়। আরণ্যকের প্রেমিকা তথা রোশনাইয়ের মাসতুতো দিদি রোশনাইকে গার্ড করবার চেষ্টা করলেও নায়কের বাড়ির লোক এমন ভাবে কথা শোনায় যে বিশাল বড় কোন ভুল হয়ে গেছে আর তারপর সেই কথা যায় সুদর্শনার কানে যে কারণে সুদর্শনা বড় মেয়েকে সবার সামনে লাঠিপেটা করে। দর্শক বলছেন লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক বলেই সামান্য বিষয় নিয়ে এত সেনক্রিয়েট।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সামান্য এক পরে যাওয়া নিয়ে
আরন্যকের‌ অভার‌ রিয়েক্ট অব্দি ঠিক ছিলো

আরও পড়ুন : মিঠিঝোরা এত জমজমাট হয় বলার বাহিরে!এত কূটনামি পুরা আমার মনের মতো!-নীলুর জন্য‌ই মিঠিঝোরা দেখেন দর্শক

আরন্যকের ফ্যামেলি‌ মেম্বার রা এসে রোশনাই কে অপমান করতে লাগলো, হুদাই এই অপমানের কোনো লজিক দেখছি না ,
অবশ্য এটাই পিসি স্পেশাল একটা সিন ক্রিয়েট করলেই হলো
সেটা কে ইস্যু করে বকবক বকবক বকবক বকবক…ইনফিনিটি”

Related Articles