বাংলা সিরিয়াল

সন্ধ্যা সন্ধ্যা করে আজ সিরিয়াল শেষের মুখে! দর্শক কি ঘাসে মুখ দিয়ে চলে? অতিরিক্ত সন্ধ্যাকে প্রাধান্য দেওয়ার ফলেই শেষ হচ্ছে সন্ধ্যাতারা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা শেষ হতে চলেছে। এই ধারাবাহিকের সময়ে নতুন আসা ধারাবাহিক বঁধুয়া হবে। আর কয়েকদিন হবে সন্ধ্যা তারা তারপরেই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে, বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সন্ধ্যা প্রেগন্যান্ট আর পিসি ঠাম্মি আর পিসি চক্রান্ত করে সন্ধ্যাকে একটা বিষাক্ত জিনিস খাইয়ে দিয়েছে, সেই বিষাক্ত জিনিস খেয়ে বিষের প্রভাবে ছটফট করছে সন্ধ্যা।

আকাশ নীল আর মাঠান সবাই সন্ধ্যাকে হাসপাতালে ভর্তি করেছে! সন্ধ্যা কষ্ট পাচ্ছে , কিন্তু তার ভয় নিজের জন্য নয়, সে ভয় পাচ্ছে ,তার সন্তানের কোনো ক্ষতি না হয়। অন্যদিকে সুন্দর পরিবারের একটা স্বপ্ন দেখেছিলো আকাশ নীল সেই স্বপ্ন যেন হারিয়ে যেতে দেখছে সে! কি হবে এই ধারাবাহিকে শেষমেষ? তা জানতে গেলে এই ধারাবাহিকে চোখ রাখতে হবে তবে দর্শক ধারাবাহিকের এই শেষের প্লট নিয়ে যথেষ্ট অখুশি।

আরও পড়ুন : বাঘা বাঘা কাস্টিং রেখেও পরকীয়া ট্র্যাক এনে ডুবলো জল থৈথৈ! টিআরপিতে মুখ পুড়লো জল থৈথৈ ভালোবাসার!

সকলে আশা করেছিলেন এই ধারাবাহিক শেষের সময় ভালো কিছু দেখানো হবে ভিলেন গুলোর মধ্যে কেউ কেউ পজিটিভ হচ্ছে এমনটা দেখানো হবে, সন্ধ্যা তারার একটা হ্যাপি এন্ডিং দেখানো হবে। সন্ধ্যার সাথে সাথে তারার একটা সুখের জীবন দেখানো হবে কিন্তু তা না করে কি দেখানো হচ্ছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“বাহঃ বাহঃ বাহঃ লেখিকার চমৎকার লেখনী সিরিয়ালটা আর ৪ দিন এ শেষ এর মধ্যে ও ঐ পাঁচ মাথার শয়তানি দেখিয়ে শেষ হবে প্রিয় সিরিয়াল টা। অসম্ভব বিটকেল গল্পর জন্যই এই ভরাডুবি তার পরে ও শেষ ৪ দিন শেষ বারের মতো কিছু ভালো সন্ধ্যাকাশ মোমেন্ট কি আমরা পেতে পারি না এটুকু চাওয়া কি অন্যায় আমাদের?? সৌর আর অন্বেষা আবার কবে এক সাথে কাজ করবে জানিনা এই ৪ দিন কি ওদের বেশি করে দেখানো যেত না।”

আরও পড়ুন : সন্ধ্যার পড়াশোনা শেষ হলো না!আকাশসন্ধ্যার ছোট্ট সংসার দেখা হলো না! সন্ধ্যাতারা শেষ হতে চললো-আক্ষেপ দর্শকমহলের!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“সন্ধ্যা কে নিয়ে এতো মাতামাতি করার ফল এটা সন্ধ্যার প্রতি বেশী দরদ প্রীতি দেখানোর ফল এটা. যেখানে সিরিয়ালের নাম সন্ধ্যাতারা সেখানে তারাকে দেখানোই হয় না. সন্ধ্যা সন্ধ্যা করে করে তারার এমন একজনের সাথে বিয়ে দিল মাঠান যে আগে থেকেই বিবাহিত. সন্ধ্যা হুলো বাবুর ইয়েকে দেখার জন্য কত আগ্রহী ছিল যখন সন্ধ্যা জানতে পারলো তার বোন তারাই হলো হুলো বাবুর ইয়ে ঠিক তখনই তার স্মৃতিশক্তি হারিয়ে গেল. বলি দর্শক কি ঘাসে মুখ দিয়ে চলে. সন্ধ্যা সন্ধ্যা করে আজ সিরিয়াল শেষের মুখে অতিরিক্ত সন্ধ্যা কে প্রাধান্য দেওয়ার ফল এটা”

Related Articles