বাংলা সিরিয়াল

‘হবু বৌমার বিষয়ে আজেবাজে কথা শুনে বিশ্বাস করার পরিবর্তে পুলিশ কমপ্লেন করবেন বিজয়া মাঠান, চরিত্রটার প্রতি শ্রদ্ধা দ্বিগুণ বেড়ে গেল! একটা দারুন মিষ্টি শাশুড়ি বৌমা জুটি পেতে চলেছি!’সন্ধ্যা আর বিজয়া মাঠানের রসায়ন দেখে মুগ্ধ দর্শক!

এক পারিবারিক অসহায়ত্বের কারণে প্রতিবার নিজের মেয়ে সন্ধ্যার বিয়ে ভাঙতে হয় সন্ধ্যার মাকে। কারণ সন্ধ্যার মা তার পরিবার তার সংসার ভেসে যাবে এই ভয়ে বিয়ে ভেঙে দেন, কিন্তু তিনি তো সোজাসুজি ভাঙতে পারেন না তাই একটা ফোন কল করে ঘুরিয়ে পেচিয়ে সন্ধ্যার নামে বাজে কথা বলে বিয়ে ভেঙে দেন! এরকমটাই তিনি প্রতিবার করেন! কিন্তু এই প্রথম সন্ধ্যার মা তার কাজে অসফল হলেন। কারণ এইবার উল্টোদিকের মানুষটি ছিলেন আকাশ নীলের মা বিজয়া মাঠান।

 

হবু বউমার নামে উল্টোপাল্টা কথা শুনে তিনি বিশ্বস্ত করলেন ইনা উল্টে যে তার বৌমার নামে এই সমস্ত আজেবাজে কথা বলছে তাকে দুই কথা শুনিয়ে দিলেন এবং নিজের বউমাকে পেয়ে যে তিনি খুশি, সে কথাও জানিয়ে দিলেন, একই সাথে সেই মানুষ যে তার বৌমার নামে আজেবাজে কথা বলে তার কারণে যে সে পুলিশের কাছে কমপ্লেন করবে এই কথা বলতেও তার বাঁধলো না।
এরপর সন্ধ্যা কে ফোন করেও তিনি পুরো বিষয়টা জানান কিন্তু সন্ধ্যা বলেন কেউ হয়তো নিজের অসহায়তার কারণে এমনটা করছে পুলিশে খবর না দিতে। সন্ধ্যার উদারতার মুগ্ধ হয় বিজয়া মাঠান আর বিজয়া মাঠানের চরিত্রের মুগ্ধতায় মুগ্ধ হয়ে যান দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“”সন্ধ‍্যাকে বউ করে এনে আমরা কৃতার্থ হবো” ~ বিজয়া মাঠান।
এতো বাজে কথা শোনার পরও মাঠান নিজের সিদ্ধান্তে অটুট ছিলেন। উল্টে সন্ধ‍্যার মা কে উনার ছেলের বউয়ের ব‍্যাপারে আজে বাজে কথা বলতে বারণ করলেন এবং পুলিশ কমপ্লেন করলেন। যতদিন যাচ্ছে “বিজয়া মাঠান” চরিত্রটার প্রতি শ্রদ্ধা আরো দ্বিগুণ বেড়ে যাচ্ছে।
এরকম শাশুড়ি পাওয়া সত‍্যিই ভাগ‍্যের ব‍্যাপার। আমাদের সন্ধ‍্যার সাথে দারুণ মানাবে। বোঝাই যাচ্ছে একটা দারুণ, মিষ্টি শাশুড়ি বউমা জুটি পেতে চলেছি আমরা”

 

Related Articles