বাংলা সিরিয়াল

‘এই একটা সিরিয়াল‌ই তাদের মূল থিমে অটল রয়েছে! নতুন প্রোমোটা ম্যাডাম গীতা রানী মুভির মত জমজমাট!’বাংলা মিডিয়ামের নতুন প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

যে কোনো ধারাবাহিক শুরুর সময় যে থিম নিয়ে শুরু হয় শুরু হওয়ার কিছুদিন পরেই জগাখিচুড়ি গল্প শুরু করে ধারাবাহিক মাঝপথে অন্য গল্পে শিফ্ট করে। এরকমটা প্রায় প্রত্যেকটি ধারাবাহিকেই দেখা যায়, যেমন একটি ধারাবাহিকই হয়তো দেখানো হলো ফুটবল প্রেমী একজন মেয়ের জীবন অথবা একটি ধারাবাহিক হয়তো দেখানো হলো একটা ক্রিকেটপ্রেমী মেয়ের জীবন কিন্তু ধারাবাহিক টা শুরু হওয়ার কিছুদিন পরই দেখা যাবে নায়িকা সেই ফুটবলপ্রেম ক্রিকেট প্রেম ভুলে সংসারের মধ্যে কি করে শাশুড়ি র মন জয় করতে হয় তার উপায় খুঁজছে এবং শাশুড়ির মন জয় করবার জন্য নিজের ফুটবল এবং ক্রিকেট প্রেম বিসর্জন দিচ্ছে। সেই জায়গায় দাঁড়িয়ে এমন একটি ধারাবাহিক আছে যে ধারাবাহিক শুরু থেকে যে থিম নিয়ে শুরু হয়েছিল আজ‌ও সেই থিম কেন্দ্র করেই সেই ধারাবাহিকের প্রোমো আসে। ঠিক ধরেছেন স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়ামের কথা বলছি।

এই ধারাবাহিকের প্রথম যে প্রোমো এসেছিল সেখানে দেখানো হয়েছিল যে শুধুমাত্র বাংলা মিডিয়ামে পড়ার জন্য ইন্দিরা কে কত অপমান সহ্য করতে হয়েছে তার বিয়ে ভেঙে গেছে, তার বাবার আকস্মাত মৃত্যু হয়েছে সবই সে বাংলা মিডিয়ামে পড়েছে সেই কারণে। যে কারণে সে ঠিক করে সে বাংলা মিডিয়ামের ছাত্রী হয়ে ইংলিশ মিডিয়ামে পড়াবে এরপর সে ইংলিশ মিডিয়ামের টিচার হয়ে ওঠে এবং সময়ের সাথে সাথে দেখা যাচ্ছে ইংলিশ মিডিয়াম সেই স্কুলে সে বাংলা মিডিয়াম পড়া চালু করছে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে ইন্দিরা স্কুলের সাথে অন্য একটি স্কুলের জোর কম্পিটিশন হচ্ছে সেখানে অন্য স্কুলের প্রিন্সিপাল যখন ইন্দিরা স্কুলকে বাংলা মিডিয়াম বলে হাসছে তখন ইন্দিরা বলছে দেখিয়ে দেব প্রমাণ করে দেব, এমন ভাবে জিতে দেখাবো যে কেউ বাংলা মিডিয়াম কে নিয়ে আর হাসতে পারবে না।

এই প্রোমো ভিডিওতে একজন লিখেছেন,“এই একটা সিরিয়ালই তাদের মূল থিমে অটল আছে”

সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলা মিডিয়াম জমজমাট ধামাকা প্রোমো

একটা মুভি দেখেছিলাম মেডাম গিতারাণী সেই মুভি টা এরকম গল্প নিয়ে ছিলো তখন মুভি দেখে বলেছিলাম বাংলা মিডিয়াম এ এরকম করলে অনেক টিআরপি বাড়তো জমজমাট হতো

এখন দেখি আমার কল্পনাই সত্যি হলো
এবার স্লটটা ঠিক পেয়ে যাবে”

Related Articles