বাংলা সিরিয়াল

‘তিনজনের মধ্যে কে আত্মত্যাগ করবে? নাকি সন্ধ্যা সত্যিটা জেনে বিয়ের আসর থেকে উঠে যাবে?’সন্ধ্যা তারার বিয়ের প্রোমো দেখে উৎসাহিত হয়ে আছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা।এই ধারাবাহিকে দেখা যায় পরিবারের মুখে খাবার তুলে দেওয়ার জন্য সন্ধ্যা বাড়ির মেজো মেয়ে হয়েও বাড়ির বড় ছেলের মতো দায়িত্ব পালন করে, সে মাঠে চাষ করে , ধান ফলায় , অতিরিক্ত পরিশ্রম করে যাতে করে সে দিনশেষে তার পরিবারের মানুষগুলোর মুখে খাবার তুলে দিতে পারে এবং তার ছোট বোন তারাকে কলেজে পড়াতে পারে। পরিবার, ভাই, বোন, দিদির জন্য নিজের সমস্ত কিছু আত্মত্যাগ করে গেছে সন্ধ্যা। এমনকি তার জন্য বিয়ের সম্বন্ধ এলেও সে নিজে সেই বিয়ের সম্বন্ধ গুলোতে ভাঙচি দেয়, কারণ সে চলে গেলে, তার পরিবারের কী হবে এই কথা ভেবে? এই সন্ধ্যায় বিজয় মাঠানের ছেলে আকাশ নীলকে ভালবাসলেও বিয়ের সম্বন্ধ এলে সে প্রত্যাখ্যান করে কারণ তার বিয়ে হয়ে গেলে তার পরিবারের কী হবে!

এরপর যখন বিজয়া মাঠান তাকে বিয়ের পরেও চাষ করার অনুমতি দেয় তখন সে বিয়েতে রাজি হয় অন্যদিকে মেজদির ভালোলাগা এই আকাশ নীলকেই, ভুল করে ভালোবেসে ফেলেছে ছোট বোন তারা, মেজদির ভালোবাসার কথা জানতে পেরে সে নিজের ভালোলাগার জায়গা থেকে সরেও আসে, বলতে গেলে এক কথায় সে নিজের ভালোলাগার মানুষকে আত্মত্যাগ করে।

কিন্তু ধারাবাহিকের যে নতুন প্রোমো দিয়েছে তার রীতিমতো চমক সৃষ্টি করেছে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সন্ধ্যা নিজের বিয়ের মন্ডপে পান পাতা সরিয়ে পাত্রের দিকে না তাকিয়ে কাউকে একজনকে খুঁজতে থাকে এবং তাকে না পেয়ে বিয়ের মন্ডপ থেকে ছুটতে ছুটতে চলে যায় তাকে আনতে, সে আর কেউ নয় সে সন্ধ্যার ছোট বোন তারা। তারা কে বিয়ের মন্ডপে নিয়ে এসে সে বলে লুকিয়ে ছিলি কেন? তুই না থাকলে আমার দিকে হয় কখনো?-তারাকে দেখেই আকাশ নীল বুঝে যায় যে মেজদির জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করেছে সে, সে তখন জানায় সে এই বিয়ে করবে না। এরপর কী হবে ধারাবাহিকে তা নিয়ে রীতিমতো উত্তেজনা সৃষ্টি হয়েছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“` কি হবে এদের তিন জনের জীবন।। কে করবে নিজের ভালোবাসার আত্মত্যাগ।। সন্ধ্যা কি সত্যি টা জানতে পেরে বিয়ের আসর থেকে উঠে যাবে?? আর এই অবস্থায় আকাশ জীবন সঙ্গী হিসেবে কাকে বেছে নেবে নিজের মায়ের পছন্দ না নিজের ভালোবাসা??সব প্রশ্নের উত্তর জানতে দেখতে থাকুন।।

সন্ধ্যাতারা সোম থেকে রবি সন্ধ্যে ৭.৩০ টায় শুধুমাত্র স্টার জলসায়।।”

Related Articles