বাংলা সিরিয়াল

‘আর কোন Shock চায় না! গুড্ডি অঙ্কুশ ভালো থাক এটুকুই!’বিয়ের মন্ডপে গুড্ডি কে ছেড়ে চলে গিয়েছিল অঙ্কুশ! দেখার পর দর্শক বলছেন আর কোন চমক দেখতে চান না তারা এই ধারাবাহিকে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি।এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অঙ্কুশ গুড্ডিকে সারপ্রাইজ রিং দেবে বলে না জানিয়ে কোথাও চলে গিয়েছিলো এবং ফিরে আসার পরেও সে কোথায় গিয়েছিল সেই কারণ সে বলতে চায়নি যে কারণে গুড্ডি তাকে প্রশ্ন করে, সন্দেহ করে। গুড্ডি সন্দেহ করে যে, সে আবার পুনরায় অপরাধ জগতের মানুষের সাথে দেখা করতে বা যোগাযোগ করতে গিয়েছিল কিনা? এই অবিশ্বাস অঙ্কুশকে মনে মনে ভেঙে দেয়। যেখানে অবিশ্বাস আছে সেখানে ভালোবাসা থাকতে পারে না এই বিশ্বাসের দৃঢ় হয়ে একটি চিঠি লিখে বিয়ের দিন অঙ্কুশ বাড়ি থেকে চলে যায়।

চিঠিতে সে জানায় সে গুড্ডিকে বিয়ে করবে না কারণ সে বুঝে গেছে সে ভালোভাবে থাকতে চাইলেও সে ভালোভাবে থাকতে পারবে না কারণ সব সময় তাকে অবিশ্বাস এবং সন্দেহ করা হবে। এই চিঠি পড়ার পর গুড্ডির মাথায় বাজ ভেঙে পড়ে সে তৎক্ষণাৎ অঙ্কুশ কে ফোন করে এবং নিজের ভুলের জন্য ক্ষমা চায় এবং বলে যে সে আর ভবিষ্যতে এই ভুল করবে না তাকে যেন আর একটা সুযোগ দেয় অঙ্কুশ। অঙ্কুশ গুড্ডি কথা ফেলতে পারেনা ফিরে আসে সে বাড়িতে। দর্শকদের দাবি এই ধারাবাহিকে তারা নতুন করে আর কোন চমক দেখতে চান না এবার এই অঙ্কুশ আর গুড্ডির মিল হোক এবং ধারাবাহিক শেষ হোক- এটাই তাদের কাম্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গুড্ডিতে শেষমেষ নায়ক অঙ্কুশই হলো

অনুজ নয়

নিজের জীবনের কোনো স্থায়িত্ব নেই জেনেও তার প্রেয়সীর ভালোবাসাকে সন্মান দিলো অঙ্কুশ

যুধাজিতের সঙ্গেও অনেক তফাৎ রইলো।যা বলছে তাইই মেনে নিচ্ছে এমনটাও দেখায় নি কোথাও।অঙ্কুশকে ওই কারণে লোভী মনে হোলো না আজ অবধি।লেখিকা সুন্দর balance করলেন সবদিক বজায় রেখে

অল্প সময়ের মধ্যেও একজন প্রকৃত নায়কের প্রতিষ্ঠা করলেন লেখিকা সফলভাবে।বেশ কঠিন কাজ ছিলো।সঙ্গ দিয়েছে অঙ্কুশরূপী রণজয়ের অনবদ্য অভিনয়
আর আমাদের গুড্ডিতে রণজয় ছাড়া আর কাওকে পছন্দও নয়
এই দুই এর সমন্বয়ে নতুন নায়ক সৃষ্টি হলো।গুড্ডি-অঙ্কুশ নতুন জীবন পেলো

শেষে সবাই অতি অবশ্যই বেঁচে থাক এইটা হলেই আর কিছুই চাই না

এরপর আর কিছু shock চাই না!”

Related Articles