বাংলা সিরিয়াল

‘সন্ধ্যাতারায় সব ঠিক আছে শুধু নায়ক চরিত্র নিয়ে সমস্যা! অপ্রয়োজনে হাসে, হাত কোথায় রাখবে বুঝে পায়না, দেখলেই মেজাজ খারাপ হয়, রেজওয়ান বা অন্য কাউকে নিতে পারতো!’-সন্ধ্যা তারার নায়ক চরিত্র পছন্দ নয় দর্শকের!

যে‌ কোনো ধারাবাহিকেই নায়ক চরিত্রটি পুরো ধারাবাহিকের ওপর একটা এফেক্ট ক্রিয়েট করে, নায়ক যত আকর্ষণীয় হয় তত ধারাবাহিক দেখার আকর্ষণ বেড়ে যায় কারণ নায়ক-নায়িকার মধ্যে মিল দেখার জন্য দর্শক অধিক আগ্রহে অপেক্ষা করে, মোদ্দা কথা হল একটি ধারাবাহিকের মধ্যে নায়ক হলো আসল চার্ম, যে কারণে নায়ক নায়িকার মিল নায়ক নায়িকার মধ্যে রসায়ন দর্শককে ভাবিয়ে তোলে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা তে দেখা যাচ্ছে নায়িকা চরিত্রের জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা এসেছেন আর সেকেন্ড লিড চরিত্রেও এসেছেন একজন জনপ্রিয় মুখ অমৃতা, নায়ক চরিত্রে দেখা যাচ্ছে একজন নবাগতা অভিনেতা সৌরজিৎ ব্যানার্জী।- এই নায়ক চরিত্রটি কে নিয়ে দর্শকদের মধ্যে শুরু থেকে গুঞ্জন শুরু হয়েছে, অন্বেষার মতো চরিত্রের পাশে নবাগতা নায়কের চরিত্রটি একেবারেই মিলছে না বলে দর্শকদের দাবি, দর্শকরা নায়ক চরিত্রে নতুন কাউকে দেখতে চান জনপ্রিয় কোন মুখকে দেখতে চান এই নিয়ে বারংবার তারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের বক্তব্য রেখেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“সবই ঠিক আছে। শুধুমাত্র নায়ক টাকে নিয়েই সমস্যা। একটু handsome কাউকে দিতে পারতো। যেমন:- রেজওয়ান, ক্রুশাল ,রবি সাও। 2nd hero যেন এদের মধ্যে থেকে কেউ হয় ”আরেকজন আবার এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“ দেখতে খারাপ না,তবে অপ্রয়োজনে হাসে, আর হাতগুলো কীভাবে রাখবে বুঝতে পারেনা, সবকিছু মিলে অভিনয়ে স্ট্রং না।”

কেউ লিখেছেন,“আমারও ভালো লাগে না একে”,কেউ বা লিখেছেন,“ নায়কের জন্যই মেজাজ গরম হয়”-ধারাবাহিকের শুরু থেকে নায়ক চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে এইরকম নেতিবাচক সমালোচনা যে ধারাবাহিকের উপর এফেক্টে ফেলবে সে কথা বলায় বাহুল্য, তবে অনেকেই ও আশা রাখছেন যে সময়ের সাথে সাথে নায়ক চরিত্র গল্পের সাথে পারফেক্ট ভাবে ম্যাচ করে যাবে।

Related Articles