বাংলা সিরিয়াল

খড়ি হয়ে নয়, গাঁটছড়ার টিআরপি বাড়াতে সম্পূর্ণ একটি নতুন চরিত্রে এন্ট্রি নিয়েছেন শ্রীপর্ণা রায়! শ্রীপর্ণা নিজেই বললেন সেই কথা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে খড়ি ঋদ্ধির গল্প তাদের অভিনব কেমিস্ট্রি ছিল ধারাবাহিকের মূল আকর্ষণ, তাই এই ধারাবাহিককে খড়ি যখন মারা গেল তখন থেকে প্রচুর মানুষ এই ধারাবাহিক বিমুখ হয়ে উঠলেন,তবু ঋদ্ধিমান সিংহ রায় চরিত্রটির জন্য অনেকেই এই ধারাবাহিক ছাড়তে পারেননি, সম্প্রতি এই ধারাবাহিক নতুন একটি চরিত্র এন্ট্রি নিয়েছে,তার নাম রুক্মিণী সেনগুপ্ত, ধারাবাহিকে সে এসেছে ঋদ্ধিমান সিংহ রায়ের চরম শত্রু হয়ে, কিন্তু ধারাবাহিকে তাকে এমন ভাবে প্রেজেন্ট করা হচ্ছে সে যখন ঋদ্ধিমান কে বাঁচাচ্ছে তখন ঋদ্ধি যেভাবে বলছে খড়িই তাকে বাঁচিয়েছিল, তাতে দর্শক অনুমান করছেন যে এই চরিত্রটি খড়ি, খড়ি হয়তো প্লাস্টিক সার্জারি করে এইরূপে ফিরে এসেছে।এই নিয়ে দীর্ঘদিন ধরে দর্শকদের মধ্যে একটা উত্তেজনার কাজ করছিল তাদের বক্তব্য যদি অন্য রূপ নিয়ে ফিরে আসে তাহলে তাদের ঋদ্ধিমানের সাথে মেনে নিতে কোন আপত্তি নেই।

সকলেই জানেন যে নতুন আগত এই চরিত্রে অভিনয় করছিলেন আঁচল ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়, যিনি কিছুদিন আগেই মুকুট ধারাবাহিকে দল চরিত্রে অভিনয় করছিলেন, ব্যক্তিগত কিছু সমস্যার কারণে তিনি সেই ধারাবাহিকটি ছাড়তে বাধ্য হন, তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী পরিষ্কার জানিয়েছেন যে,
খড়ি হয়ে এই ধারাবাহিকে ফেরেন নি তিনি। তার চরিত্রের নাম হলো রুক্মিনী সেনগুপ্ত। একদম নতুন একটা মুখ তিনি, গাঁটছড়া ধারাবাহিকে খড়ি-র চরিত্রে শোলাঙ্কিকে রিপ্লেস করতে তিনি আসেন নি। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর মুখের এই খবরে দর্শক বেশ আহত হয়েছেন,এই খবরটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গাঁটছড়া ধারাবাহিকে শ্রীপর্ণা দি ফেরার পর অনেকেই ভেবেছিল সে খড়ি হয়ে ফিরছে!
কিন্তু সেই বিষয়ে আমাদের পরিস্কার করে জানিয়ে দিল শ্রীপর্ণা দি নিজেই!

শ্রীপর্ণা দি সাফ সাফ জানিয়ে দিয়েছেন খড়ি হয়ে ফিরছেন না তিনি!! খড়ির চরিত্রে শুধুমাত্র শোলাঙ্কি রয় ই থাকবেন! তার চরিত্রটি একদমই নতুন!

ধারাবাহিকের Trp বাড়ানোর জন্যই শ্রীপর্ণা কে আনার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা!”

Related Articles