বাংলা সিরিয়াল

দীপাকে ভুলে তৃতীয় নারীতে মজবে সূর্য! নতুন নায়িকার এন্ট্রি দেখে কি বলছেন দর্শকেরা?

বাংলা ধারাবাহিক মানে এক নায়কের দুই নায়িকা থাকা যেন বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে। অনুরাগের ছোঁয়া ধারাবাহিক অবশ্য সেদিক থেকে ব্যতিক্রম একসময় উর্মি সূর্যর প্রেমে পাগল ছিল।

তারপর আবার মিশকাও সূর্যের প্রতি এতটাই আকর্ষিত যে, সূর্যকে পাওয়ার জন্য সে যে কাউকে মেরে ফেলতেও পারে। তবে সূর্য কিন্তু ভালোবাসে একমাত্র দীপাকে। তাকেই ভালোবেসে বিয়ে করে সূর্য। এরই মধ্যে সূর্য জীবনে হাজির নতুন এক নায়িকা। ডক্টর মিশকার পর সূর্যর জীবনে এলো ডক্টর ইরা।

স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের প্লট অনুযায়ী, সেনগুপ্ত বাড়ি ছেড়ে সূর্য এখন একটি গ্রামে গিয়ে নিজে নতুন করে জীবন শুরু করেছে। সোনা, রুপা, লাবণ্য, দীপা, বর্তমানে যে কি অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে তার কিছুই জানে না সূর্য। সবাইকে ভুলে নিজের মতো করে বেশ ভালো আছে সে। এরই মাঝে সূর্যর সঙ্গে দেখা হলো ডক্টর ইরার।

আরও পড়ুন : চরম লেভেলের নোংরামি অনুরাগের ছোঁয়ায়!দুই বাচ্চার বাপ মায়ের এ কি প্রেমলীলা দেখিয়ে টুইস্ট আনছে দর্শক! অনুরাগের ছোঁয়ার টুইস্টিং প্রোমো দেখে বলছেন দর্শক!

আজকের পর্বে দেখা যাবে, রূপার সার্জারির সময় ডক্টর ইরা ডক্টর স্মিথকে একটা চিঠি দিতে আসে। দীপাকে প্রথমবার দেখে বেশ নিজের করে নেয় হাসিখুশি প্রাণখোলা স্বভাবের ইরা। মায়ের স্বপ্ন পূরণ করার জন্য ডাক্তারিকে পেশা হিসেবে বেছে নিয়েছে সে। এখন একটি গ্রামের খিটখিটে এক ডাক্তারের অধীনে ইন্টার্নশিপ করবে ইরা। সেই খিটখিটে ডাক্তার হলো সূর্য।

এদিকে গ্রামে যাওয়ার জন্য বাস ধরতে না পেরে চরম সমস্যায় পড়ে ইরা। সেই সময়ের হাত দেখিয়ে একটি গাড়িকে থামানোর চেষ্টা করলে সূর্য গাড়ি থামিয়ে দাঁড়ায়। তবে চলেই যাচ্ছিল সূর্য, কিন্তু দাঁড়িয়ে যায়। সে দেখে, ইরাকে কিছু বাজে লোক বিরক্ত করছে। ইরাকে বাঁচাতে আসে সূর্য। গুন্ডাদের সঙ্গে মারপিট করে। সূর্য-ইরার গল্প শুরু এভাবেই।

ইরার এন্ট্রি একেবারেই পছন্দ হয়নি ‘সুদীপা’ অনুরাগীদের। সূর্য-দীপার কি সত্যি সত্যিই আর কোনদিনও মিল হবে না ? সেটাই প্রশ্ন। এদিকে সূর্যের একাধিক নায়িকা নিয়ে হাসাহাসি করছে সকলেই। একজন এই নিয়ে লেখেন, “সূর্যর পিছনে তো ডাক্তারদের লাইন লেগেছে আছে। আর মাঝে তো দু’টো পেশেন্ট আছেই, ঊর্মি আর দীপা”।

Related Articles