বাংলা সিরিয়াল

চরম লেভেলের নোংরামি অনুরাগের ছোঁয়ায়!দুই বাচ্চার বাপ মায়ের এ কি প্রেমলীলা দেখিয়ে টুইস্ট আনছে দর্শক! অনুরাগের ছোঁয়ার টুইস্টিং প্রোমো দেখে বলছেন দর্শক!

সামনেই আসছে ভ্যালেন্টাইনস ডে, ভালোবাসার সপ্তাহ। এই সপ্তাহ উপলক্ষে একাধিক ধারাবাহিকের নতুন নতুন প্রোমো দিয়েছে, কোথাও নায়ক-নায়িকার একসাথে ভালবাসায় ভেসে যাওয়ার প্রোমো, কোথাও বা নায়ক নায়িকা মিলে একসাথে ভিলেনের পর্দা ফাঁস করার মজাদার প্রোমো।

এই প্রোমো গুলো দেখে দর্শক যারপরনায় খুশি হয়েছেন, তাদের পছন্দের যে সকল ধারাবাহিকের প্রোমো দেওয়া হয় নি, সেই সকল ধারাবাহিকের প্রোমো দেওয়ার আবদার জুড়ে দিয়েছেন। তবে এত কিছুর মধ্যেও ভালোবাসার সপ্তাহে একটি প্রেমময় ধারাবাহিকের ভালোবাসাময় প্রোমো দেখে দর্শক বেজায় চটেছেন। ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া।

এই ধারাবাহিকের প্রোমো দেখে চটে যাওয়ার কারণও রয়েছে। ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য ও দীপা কিন্তু বর্তমানে দেখানো হচ্ছে যে সূর্য দীপার মধ্যে ডিভোর্স হওয়ার পর সূর্যর জীবনে ডক্টর ইরা নামের একজন মেয়ে এসেছেন ও দীপার জীবনে এসেছে অর্জুন।

ভালোবাসার সপ্তাহে valentines day কেন্দ্রিক প্রোমোটি সূর্য দীপাকে নিয়ে হলে দর্শক খুশি হতো কিন্তু এই প্রোমোতে দেখা যাচ্ছে ডক্টর ইরা সূর্যকে গোলাপ দিচ্ছে আর সোনা রূপা মায়ের জন্য হার্ট শেপের গোলাপ ফুল সাজিয়ে বলছে যে, এটা তারা করে নি , অর্জুন তাদের মায়ের জন্য করেছে। পছন্দের জুটি এইভাবে ভেঙে গিয়ে নতুন কেমিস্ট্রি দেখতে একেবারেই অপ্রস্তুত দর্শক তাই শুরু করেছেন ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
প্রসঙ্গ যখন চরম লেভেলের নো ং রা মি র কথা তখন #অনুরাগের_ছোয়াঁই সেরা

বাপ্রে এতো টা নোংরামি হচ্ছে,

আরও পড়ুন : প্রতি নাটকে লিডদের বাচ্চাদের নিয়ে এমন বাড়াবাড়ি করে!অন্যরা যেন কেউ না!-অনুরাগের ছোঁয়ায় দীপকে বঞ্চিত করে সোনা রূপাকে সবটা লিখে দেওয়ায় বলছেন দর্শক!

দীপার লাইফে অর্জুন আর সূর্যের লাইফে ইরা না কে ও৷ ঘরে দুই দুইটা নিষ্পাপ বাচ্ছা থাকা সত্ত্বেও এখন বাপ-মায়ের প্রেম লীলা দেখাবে নাকি #svf? কি ফালতু কাহিনি হচ্ছে,এরকম টা হবে কখনো ভাবতেও পারি নি,

এমনিতেই দেখি না এবার মনে হচ্ছে পুরো বন্ধ করতে হবে দেখা

#star_jalsha #svf_television #AnuragerChhowa”

Related Articles