বাংলা সিরিয়াল

‘খুব সুন্দর ভাবে সমাপ্তি হলো তুঁতের!’তুঁতে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তুঁতে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দীর্ঘদিন ধরে ধারাবাহিকে রঙ্গনকে দেখানো হয়নি, ধারাবাহিক অনুযায়ী দেখানো হয়েছিল রঙ্গনের মৃত্যু হয়েছে আর রঙ্গনের মৃত্যুর জন্য দায়ী করে তুঁতেকে এরেস্ট করা হয়েছে। অন্যদিকে মন্দিরা আর অভিষেক লাহিড়ীদের সমস্ত পর্পার্টি নিজের নামে করে নিয়েছে।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে তুঁতে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পেরেছে এরপর আই পি এস অফিসার সিদ্ধার্থর সহযোগিতায় সে নিজেকে আপডেট করতে চেষ্টা করছে ইংরেজি শিখছে এবং তারপর মস্ত বড় ডিজাইনার হয়ে ফিরে আসছে এক বছর পর। শহরের নাম্বার ওয়ান ফ্যাশন কোম্পানী তন্তু সাজের মালিক হয়ে ফিরে এসেছে তুঁতে।‌ এরপর ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রঙ্গন আসলে মৃত নয়, সে এক বছর ধরে বেঁচে ছিল এবং প্রিয়াঙ্কা তাকে নিজের কাছে লুকিয়ে রেখেছিল এবং বুঝিয়েছিল তুঁতে তাকে মারতে চেষ্টা করছে।

আরও পড়ুন : ধরা পড়েও শিক্ষা হয়নি ময়ূরীর, প্রমাণ নষ্ট করতে উঠে পড়ে লাগলো মেঘের গুণধর দিদি!

অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, লাহিড়ীদের বাড়ি নিলামে উঠছে। সেখানে রঙ্গন অভিষেক প্রিয়াঙ্কা ছদ্মবেশে এসেছে। অন্যদিকে তুঁতেও সেখানে এসেছে সে ১০০ কোটি টাকা দিয়ে লাহিড়ীদের বাড়ি নিলাম থেকে কিনে নিয়েছে। লাহিড়ী দের বাড়ি কিনে নেওয়ার পর জানা যায় যে তুঁতে শুধু লাহিড়ী দের বাড়ি নয় লাহিড়ী দের বিজনেসও নিয়ে নিয়েছে।

এরপর তুঁতে নিজেকে রঙ্গন লাহিড়ীর স্ত্রী মিসেস তুঁতে লাহিড়ী বলে পরিচয় দেয়। ধারাবাহিকের সমাপ্তি পর্বে দেখা যায় যে, লাহিড়ীদের ছোট ছেলে ই যে সিদ্ধার্থ সেটা জানাজানি হয়ে যায়। অন্যদিকে রঙ্গন ফিরে আসে এবং তুঁতেকে বলে তুঁতে তার স্ত্রী বলে সে ভীষণ গর্বিত।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ায় আসছে দারুন টুইস্ট! কোমা থেকে রূপাকে জাগাতে শ্যামা ও দীপা একসাথে গান গাইবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“খুব সুন্দর ভাবে সমাপ্তি হলো গল্পের
পিয়াংকা অভিশেষ মন্দিরা আর তার স্বামী
শান্তি পেল আইনের হাতে সিদ্ধার্থ লাহিড়ী ছোট ছেলে
সিদ্ধাথ ফিরে পেলো তার পরিবার রঙ্গন ফিরে পেলো
তার ছোট ভাইয়কে
আর এভাবেই শেষ হয়ে গেলো
তুরঙ্গনের গল্প”

Related Articles