বাংলা সিরিয়াল

রূপা মারা গেছে শুনে অনুরাগের প্রত্যেকের অভিনয় অসাধারণ! কাঁদিয়ে দিলো সকলকে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রূপা-দীপাকে খুঁজতে গিয়ে রাস্তায় বেরোয়, তখন মিশকা তাকে গাড়িতে করে ধাক্কা দেয়। এরপর অর্জুন কোলে করে তুলে নিয়ে হাসপাতালে ভর্তি করে দেয় রূপাকে, রূপার অবস্থা সংকটজনক হলে দীপা পরিষ্কার সূর্যকে বলে দেয় যে সে কিছুতেই এলাউ করবে না সূর্য রূপার ট্রিটমেন্ট করবে, এই মুহূর্তে দাঁড়িয়ে সে সূর্যর থেকে সবথেকে বেশি বিশ্বাস করে অর্জুনকে। সূর্য তখন দীপা কে বলে তুমি এইখানে দাড়িয়ে ও নিজের ভালোবাসার জয় জয়কার করে যাচ্ছো।

আরও পড়ুন : ‘খুব সুন্দর ভাবে সমাপ্তি হলো তুঁতের!’তুঁতে দেখে বলছেন দর্শক!

দীপা তখন সূর্যের কলার চেপে ধরে আর বলে নিজের মেয়ের জন্য সে বাঘিনী পর্যন্ত হতে পারে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে রূপার অবস্থা ক্রমশ সংকট জনক হয়ে ওঠে এবং কিছু মুহূর্তের জন্য রূপা চিকিৎসায় রেসপন্স করা বন্ধ করে দেয়। তখন সূর্য এসে চেষ্টা করতে থাকে যাতে রূপা রেস্পন্স করে কিন্তু রূপা রেসপন্স করে না তখন সূর্য কাঁদতে শুরু করে দেয় অন্যদিকে লাবণ্য ভেঙে পড়ে এটা বুঝতে পেরে যে রূপা আর নেই।

লাবণ্য প্রবীর এবং বাড়ির অন্যান্যদেরকে রূপার কথা বললে সোনা সহ সবাই কাঁদতে শুরু করে দেয়। এরপর দীপা গিয়ে বলে, রূপা তোকে উঠতেই হবে, আমার সমস্ত শক্তি তোকে দিয়ে দিলাম। এরপর দীপার কারণে রূপা আবার রেসপন্স করতে শুরু করে। অর্জুন বলে, তোর জন্যই মেয়েটা আবার বেঁচে ফিরে এলো।

এরপর সূর্য কাঁদতে কাঁদতে দীপার কাছে ক্ষমা চায় এবং বাইরে বেরিয়ে এসে সবাইকে বলে রূপা ভালো আছে। কিন্তু যে মুহূর্তে রূপার প্রাণ ছিলো না এবং রূপা রেসপন্স করছিলো না সেই মুহূর্তে অনুরাগের ছোঁয়ার সকলের অভিনয় দেখে দর্শক মুগ্ধ হয়ে গেছেন।

আরও পড়ুন : নিমফুলকে টপকে বঙ্গ সেরা এই ধারাবাহিক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুপার প্রান যখন এক মুহূর্তের জন্য সব সাড়া দেয়া বন্ধ করে দিয়েছিল, তখন প্রত্যেকের অভিনয় আজ কাঁদিয়ে দিলো
তারপর মায়ের টানে মেয়ে ঠিক ফিরে এলো”

Related Articles