বাংলা সিরিয়াল

দুর্জয় কি তবে নেগেটিভ হয়ে যাবে?লড়াইটা রাণীর একার‌ই হবে?-দুর্জয় চরিত্রের পরিবর্তন দেখে বলছেন দর্শক!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে কুলটি থেকে ফেরার পর দুর্জয়ের আচরণ চেঞ্জ হয়ে গেছে, যা নিয়ে সবাই কথা বলছে।

যে দুর্জয়ের মধ্যে একটা রাগী রাগী ব্যাপার ছিলো, সে সবসময় রাগ দেখাতো,মেজাজ দেখাতো,সেই দুর্জয়‌ই যে ঠান্ডা চুপচাপ হয়ে যাবে চোখের সামনে নিজের এক্স কে দেখেও রিয়েক্ট করবে না, এমনকি তাকে তার এক্সের আন্ডারে কাজ করতে হবে জেনেও কোনরকম চিৎকার চেঁচামেচি করবে না তা দর্শক ভাবতেও পারেন নি।

কিন্তু কিছু মানুষের বক্তব্য, দুর্জয়ের এই স্বভাবের পরিবর্তন এবং ঠান্ডা আচরণের পিছনেও কারণ আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইদানিং দূর্জয়ের চরিত্র একদম ঠান্ডা বানিয়ে দিলো কেনো!! সবকিছু তে দেখছি নরমাল আছে।

এমনকি নিজের এক্স গার্লফ্রেন্ড কে দেখেও দেখছি নরমাল।ওর কবির সিং টাইপ চরিত্র টা ভালো লাগছিল। কিন্তু লাস্ট রাণির সাথে দেখা করার পর একদম ঠান্ডা হয়ে গেছে।

এমনকি বাসায় ও রাগারাগি, কাঁচের জিনিস ভাঙ্গছে না। আর রাণীকে অযথা আজ আবার ভুল বুঝলো। যে মেয়ে বিনা স্বার্থে তার ইজ্জত দিয়ে দিলো,নিজের ভালোলাগা প্রকাশ করলো কিন্তু জয়কে ভালোবাসার কথা জিজ্ঞেস করলে কিছু বলতে পারেনা সে আবার রাণীর খুশিতে বিয়ে করার কথা শুনে ভুল বোঝে।

প্রথম আর তৃতীয় প্রোমো অনুযায়ী তো দূর্জয় কে নেগেটিভ বানাবে। আজকের এপিসোড দেখেও বোঝা গেল। প্রোমো অনুযায়ী সব ঠিক না থাকলেও লড়াই টা আসলে রাণী একাই লড়ে জিতবে। কেউ ওর পাশে থাকবেনা মনে হচ্ছে। এমনকি দূর্জয় ও।”

আরও পড়ুন : ‘সব দায় কি একা মেঘের?’গিনিকে হাত মুখ বেঁধে স্টোর রুমে ফেলে রেখেছে রূপ রূপের মা! সব দায় মেঘের একা নয় ফুঁসে উঠছেন দর্শক!

ঐ পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আহারে ওতো ধরেই নিয়েছে যে রানী ওর জীবন থেকে হারিয়ে গেছে, ওকে ও আর ওর জীবনে পাবে না আর রানীর কথাই দুর্জয় বুঝতে পেরে,ছে রানী দুর্জয়কে কত তা ভালোবাসে, জয় যাকে ভালোবাসতো সে তো জয় কে মন থেকে বাসে নি ভালো, কিন্তু ও জানে রানী ওকে মন থেকে ভালোবাসে ওর নিজের কথাও ভাবে নি, নিজেকে উৎসর্গ করে দিয়েছে দুর্জয়কে, তাই একজন সত্যিকারের ভালোবাসার মানুষটাকে পেয়েও হারিয়ে ফেললো ওতো জানে না যে রানী পালাবে, রানী জানে ও জয় কে ছাড়া কাউকে বিয়ে করবে না, কিন্তু জয় সেটা জানেনা, ওর কষ্টটা রানীর থেকেও বেশি,

আর সবাই ওই third promo তা নিয়ে পরে আছে

আরও পড়ুন : ‘সব দায় কি একা মেঘের?’গিনিকে হাত মুখ বেঁধে স্টোর রুমে ফেলে রেখেছে রূপ রূপের মা! সব দায় মেঘের একা নয় ফুঁসে উঠছেন দর্শক!

সেটার নিচ্ছয় কোনো reason আছে, আর ওদের ভালোবাসা টা চোখে চোখে ছিল, রানী নিজের কাছে জয়কে ভালোবাসে সেটা বলেছে, কিন্তু জয়কে শুধু বলেছে she like him, আর দুর্জয় ও বলেনি, তার মধ্যে এমন একটা ঘটনা ঘটেছে, তাই দুজনের সম্পর্ক টা easy হতে time লাগবে, সেটা দুর্জয় মন থেকেই বিয়ে করুক আর না করুক (জয় মন থেকে বিয়ে করবে না এটা অনেকে বলছে, আমি এটা মানছিনা, আমার ধারণা ও মন থেকেই বিয়ে করবে)”

Related Articles