বাংলা সিরিয়াল

কুশের যমজ ভাই লব এর এন্ট্রি দারুণ জমজমাট হচ্ছে!’রাঙা বৌতে রকিকে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,এই ধারাবাহিকের নায়িক কুশের ভুলে যাওয়া রোগ আছে, সে হঠাৎ হঠাৎ করে অনেক কিছু ভুলে যায়, একসময় পাখির সাথে প্রথমবার পরিচয় হওয়ার পর পরে পাখিকে দেখলে সে পাখিকেও চিনতে পারে নি।

এই কারণে অনেক সময় পাখি কুশকে ভুল বুঝেছে। পরবর্তীতে দেখা যায় মালবিকা বলে একজন কুশকে রকি বলে ডাকতে থাকে এবং সে জানায় সে,কুশের বৌ।

কিন্তু কুশ তাকে রীতিমতো অস্বীকার করে। অনেকেই ভেবেছিলো যে, কুশের ভোলা রোগের কারণে এমনটা হয়েছে, হয়তো কুশ আগে কখনো বিয়ে করে ভুলে গেছে, কিন্তু পরবর্তীতে দেখা গেলো এটা ঠিক নয়। নাহ তো কুশ আগে মালবিকাকে বিয়ে করেছে আর না তো মালবিকা খলনায়িকা।

সে সত্যি রকিকে ভালোবাসে। কিন্তু এরপরেই সামনে এলো নতুন সত্য,জানা গেলো রকি বলে সত্যি একজন আছে।

আরও পড়ুন : ‘সব দায় কি একা মেঘের?’গিনিকে হাত মুখ বেঁধে স্টোর রুমে ফেলে রেখেছে রূপ রূপের মা! সব দায় মেঘের একা নয় ফুঁসে উঠছেন দর্শক!

আর এই রকি আসলে কুশের যমজ ভাই লব। একটা গাড়ি দুর্ঘটনার পর গাড়ির থেকে লব কোথায় হারিয়ে গিয়েছিল অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায় নি। সম্প্রতি এই ধারাবাহিকের মধ্যে লবের এন্ট্রি দেখানো হয়েছে,সেখানে লবকে যেভাবে কুশের বিপরীত রূপে প্রেজেন্ট করা হয়েছে যা দেখে অভিভূত হয়ে গিয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কুশের জমজ ভাই লব (রকি) এর এন্ট্রি দারুণ জমজমাট হচ্ছে এখন।।
এক্সিডেন্ট এর সময় গাড়ির সামনে একটা বাচ্চা আসছিলো তাই এক্সিডেন্ট হয়ছিলো হাসপাতালে কুশ ওর বাবা-মা আর অই ছেলেটা কে নিয়ে গেছিলো বাট কুশের ভাই লব কোথায় হারিয়ে গেছিলো গাড়ি থেকে তা কেউ যানতো না।”

আরও পড়ুন : দুর্জয় কি তবে নেগেটিভ হয়ে যাবে?লড়াইটা রাণীর একার‌ই হবে?-দুর্জয় চরিত্রের পরিবর্তন দেখে বলছেন দর্শক!

 

Related Articles