Viral

‘সাতষট্টির বৃদ্ধা রামকলির সঙ্গে লিভ-ইন করতে চেয়ে আদালতের দ্বারস্থ হলেন আঠাশের ভোলু’! মধ্যপ্রদেশের ঘটনা শুনে চোখ কপালে নেটিজেনদের

সম্প্রতি মধ্যপ্রদেশের মোরেনা জেলার কৈলারস এলাকায় ভালোবাসার মানুষের সঙ্গে একসঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন বছর আঠাশের এক যুবক। তবে ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়ার পর নেটিজেনরা জানতে পেরেছেন ভোলু নামের ওই যুবক যার সঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি আসলে একজন ৬৭ বছর বয়সী বৃদ্ধা, যার নাম রামকলি।

তবে এদিন দুজনেই জানিয়েছেন তারা বিয়ে করতে নয় বরং লিভ-ইন সম্পর্কে থাকতে চান। পাশাপাশি একে অপরকে তারা যে ভালোবাসেন, সেকথাও প্রকাশ্যে বলতে শোনা গেছে তাদেরকে। গ্বালিয়র জেলা আদালতের আইনজীবী প্রদীপ অবস্থি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে জানিয়েছেন আদালতের মান্যতা পাওয়ার জন্য ইতিমধ্যেই নোটারি করতে দেখা গেছে ওই যুগলকে।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ভোলু এবং রামকলি জানিয়েছেন তারা একে অপরকে ভালোবাসেন। এবং বয়সের পার্থক্য তাদের কাছে কিছুই নয়। তবে দুজনেরই পরিবার যাতে এ বিষয়ে কোনো বাধা সৃষ্টি না করে সে কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন তারা। আদালতের ওই আইনজীবী এ বিষয়ে বিস্তারিত জানানোর সময় বলেছেন এখন এ ধরনের ঘটনা ওই রাজ্যে ক্রমশ বেড়েই চলেছে এবং পারিবারিক ও সামাজিক ঝামেলার হাত থেকে বাঁচার জন্য আদালতের দ্বারস্থ হতে দেখা যায় অনেক যুগলকে। তবে এই সমস্ত নথির আইনত কোন দাম নেই বলে মত প্রকাশ করেছেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।