রাজ্য

‘সিবিআই তদন্ত প্রভাবিত করতে দিদি-মোদী সেটিং করছে’! রামপুরহাট-কান্ড নিয়ে বিস্ফোরক মহম্মদ সেলিম

বিজেপির পর এবার রামপুরহাট কাণ্ড নিয়ে মুখ খুলতে দেখা গেল বামফ্রন্টকেও। প্রসঙ্গত এর আগে রামপুরহাটে ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন বিরোধীরা সেখানে ক্রমাগত যাওয়া আসা করছে, তাই তিনি এখন সেখানে যাচ্ছেন না। তবে তার পরে তিনি গিয়ে তদন্তের নির্দেশ দিয়েছিলেন পুলিশকে। তবে এবার কলকাতা হাইকোর্টের নির্দেশে বিশেষ তদন্তকারী সংস্থার হাত থেকে গোটা বিষয়টির তদন্ত চলে গেছে সিবিআই এর হাতে।

জানা গিয়েছে এখনো পর্যন্ত যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদেরকেও তুলে দেওয়া হবে সিবিআইয়ের হাতে, পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্য। তবে এবার তার মধ্যেই সিবিআই তদন্তকে প্রভাবিত করার অভিযোগ উঠল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে। এদিন সিপিএম নেতা মহাম্মদ সেলিম জানিয়েছেন ইতিমধ্যেই সিবিআই তদন্ত প্রভাবিত করে নিজের দলের লোকদের বাঁচানোর জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করা শুরু করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি দিল্লি গিয়েও তিনি সিবিআই তদন্ত প্রভাবিত করতে পারেন এমন আশঙ্কা করছেন তিনি। প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে মহম্মদ সেলিম জানিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোপনে যোগাযোগ রাখেন বিভিন্ন কাজের জন্য। তেমনভাবেই এবারও নিরপেক্ষ তদন্ত বন্ধ করে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায় এমন দাবী করতে দেখা গেছে তাকে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো পাল্টা কোনো উত্তর দেয়নি রাজ্যের শাসক দল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।