রাজ্য

কোটি কোটি টাকা থেকে একাধিক ফ্ল্যাট! বাবুল সুপ্রিয়র মোট সম্পত্তির পরিমাণ জেনে হতবাক নেটিজেনরা

সম্প্রতি নিজের সাংসদ পদ ত্যাগ করে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেছেন জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়। শাসক দলে যোগদান করার পরই বালিগঞ্জ কেন্দ্র থেকে উপনির্বাচনে লড়াই করার টিকিট মিলেছে তার। যার জন্য ইতিমধ্যেই মনোনয়নপত্র জমা দিতে দেখা গেছে তাকে। পাশাপাশি নিয়মিত জনসংযোগ সভা শুরু করে শাসকদলের হয়ে বক্তব্য রাখতে শুরু করেছেন বাবুল সুপ্রিয়।

তবে এবার সামনে এলো তার মোট সম্পত্তির পরিমাণ যা তিনি মনোনয়নপত্রের সঙ্গে জমা দিয়েছিলেন। সেখান থেকে জানা গেছে বর্তমানে বাবুল সুপ্রিয় এর মোট সম্পত্তির পরিমাণ ২ কোটি ৪ লক্ষ ৮৪ হাজার ৮০১ টাকা। প্রসঙ্গত গত বছরও তার সম্পত্তির পরিমাণ এক কোটিতে দাঁড়িয়েছিল। কিন্তু মাত্র এক বছরে এক কোটি টাকা বৃদ্ধি হয়েছে তার সম্পদের দিক থেকে। অপরদিকে মুম্বাই থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে বিলাসবহুল পাঁচটি ফ্ল্যাট রয়েছে গায়কের।

অন্যদিকে গায়ক যে কাগজপত্র জমা দিয়েছেন তা থেকে জানা গিয়েছে তার স্ত্রী রচনা শর্মার নামে এই মুহূর্তে রয়েছে ২০ লক্ষ ৬১ হাজার টাকা। তবে মাত্র এক বছরের মধ্যে প্রায় এক কোটি টাকার সম্পত্তি বেড়ে যাওয়ায় প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। বলাই বাহুল্য গায়কের মোট সম্পত্তির পরিমাণ দেখে বাক্যহারা হয়ে গিয়েছেন সাধার মানুষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।