কলকাতা

‘মমতা বন্দ্যোপাধ্যায় আমার বোনের মতো, উনি আমার সঙ্গে ঝগড়া করেন, আমি দুঃখ পাই’! জানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়

সম্প্রতি রামপুরহাটের গণহত্যা নিয়ে একাধিকবার প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছিল রাজ্যপাল জগদীপ ধনখড়কে। তিনি জানিয়েছিলেন রাজ্যের মধ্যে এ ধরনের হিংসা কখনোই গ্রহণযোগ্য নয়। তবে এ ব্যাপারে পাল্টা অভিযোগ করতে দেখা গিয়েছিল রাজ্যের শাসক দল তৃণমূলকে। তারা জানিয়েছিল রাজ্যপালের এই আচরণ অত্যন্ত অসন্তোষজনক। তবে এবার প্রকাশ্যে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল রাজ্যপাল জগদীপ ধনখড়কে। এদিন তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার দাদা বোনের মত সম্পর্ক।

পাশাপাশি মুখ্যমন্ত্রী তার সঙ্গে ঝগড়া করলে তিনি অত্যন্ত আহত হন বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। আজ কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের রাজস্থান চ্যাপ্টার এর উদ্যোগে আয়োজিত এক সেমিনারে গিয়ে রাজ্যপাল জানিয়েছেন মিডিয়া অনেক সময় ভুল ভাবে তাকে বর্ণনা করে থাকে। কিন্তু তিনি সবসময় সংবিধান মেনে চলেন এমনটাই দাবি করতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি কখনোই কোনো রাজনৈতিক দল কিংবা ব্যক্তির মাধ্যমে প্রভাবিত হন না। বরং সবসময় নিজের সিদ্ধান্ত মেনে চলতে পছন্দ করেন। তবে সেই সিদ্ধান্তের মাধ্যমে সংবিধানের নিয়ম যে তিনি ভঙ্গ করেন না সে কথা আজ স্পষ্ট করে দিতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তার এই মন্তব্যের পাল্টাও মুখ্যমন্ত্রী কি জানান তার শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।