দেশ

‘আবার বাড়তে চলেছে পেট্রোল-ডিজেলের দাম’! জেনে নিন আজ থেকে পেট্রোল ডিজেলের বেড়ে যাওয়া নতুন দাম

ক্রমবর্ধমান পেট্রোল-ডিজেলের দাম নিয়ে ইতিমধ্যেই একাধিকবার সরব হতে দেখা গিয়েছে সাধারন মানুষকে। তবে তা সত্ত্বেও পেট্রোল-ডিজেলের দাম ক্রমশ বেড়েই যাচ্ছে এমনটাই অভিযোগ সাধারণ মানুষের। এবার তাদের আশঙ্কাকে সত্যি করে পরপর দু’দিন বাড়তে দেখা গেল পেট্রোল-ডিজেলের দাম।

পাশাপাশি জানা গিয়েছে শুক্রবার অর্থাৎ আজ আবারো বাড়বে নিত্যপ্রয়োজনীয় তেলের দাম। পাবলিক সেক্টর পেট্রোলিয়াম বিপণন সংস্থাগুলি সম্প্রতি একটি নোটিশ জারি করেছে সাধারণ মানুষের উদ্দেশ্যে। যেখানে তারা জানিয়েছে আজ থেকে দিল্লিতে পেট্রোলের দাম লিটার প্রতি ৯৭.০১ টাকা থেকে বেড়ে ৯৭.৮১ টাকা হয়েছে। পাশাপাশি ডিজেল কিনতে গেলে প্রতি লিটার এর জন্য নেটিজেনদের দিতে হবে ৮৮.২৭ টাকার বদলে ৮৯.০৭ টাকা।

প্রসঙ্গত এর আগে মঙ্গল এবং বুধবার আশি পয়সা করে বাড়তে দেখা গিয়েছিল পেট্রোলিয়াম জাতীয় দ্রব্যের দাম। যদিও বৃহস্পতিবার দাম একই জায়গায় স্থির ছিল, শুক্রবার তা আবারও বেড়েছে ৮০ পয়সা। অর্থাৎ শুক্রবার সকাল ছটা থেকে এই বর্ধিত দাম দিয়েই পেট্রোল এবং ডিজেল কিনতে হবে সাধারণ মানুষকে।

বলাই বাহুল্য নতুন করে আবারও দাম বাড়বে জানতে পেরে ক্ষোভে ফেটে পড়তে দেখা গিয়েছে নেটিজেনদের একাংশকে। তারা জানিয়েছেন এভাবে দাম বাড়তে শুরু করলে পেট্রোল এবং ডিজেলে যে গাড়ি গুলি চলে তা চালানো আর সম্ভব হবে না তাদের পক্ষে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।