দেশ

মধ্যপ্রদেশের প্রতিবন্ধী শিল্পীর প্রশংসায় মাতলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! নিজেকে তার ‘ফ্যান’ বলে জানালেন প্রধানমন্ত্রী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের সামনে নিজের প্রতিভার মাধ্যমে উঠে এসেছিলেন মধ্যপ্রদেশের খারগোন জেলার বারওয়াহের বাসিন্দা আয়ুষ কুন্ডল। কারণ জন্মগতভাবে আয়ুষ পায়ের উপর ভর দিয়ে হাঁটাচলা করতে না পারলেও সেই পা দিয়ে দারুন সব ছবি ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন।

বলিউডের একাধিক সেলিব্রেটির ছবি ইতিমধ্যেই ক্যানভাসে ফুটিয়ে তুলে সকলকে চমকে দিতে সক্ষম হয়েছেন মধ্যপ্রদেশের এই যুবক। এবার তার প্রতিভায় মুগ্ধ হতে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। এদিন স্বামী বিবেকানন্দর একটি ছবি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায় আয়ুষকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন প্রধানমন্ত্রী জানিয়েছেন আয়ুষকে দেখে তিনি নতুন করে অনুপ্রেরণা পেয়েছেন।

পাশাপাশি তার সঙ্গে দেখা করার মুহূর্তটি প্রধান মন্ত্রীর জন্য অবিস্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত কিছুদিন আগে বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এর একটি ছবি আঁকতে দেখা গিয়েছিল এই যুবককেম অমিতাভ বচ্চনের হাতে তুলে দেওয়ার জন্যেই মুম্বাই হাজির হয়েছিলেন তিনি। তখন তার প্রশংসা করতে দেখা গিয়েছিল স্বয়ং বিগবিকে।

আজ তার সঙ্গে দেখা করার পর প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী জানিয়েছেন পায়ের আঙ্গুল দিয়ে যেভাবে অংকন শিল্প আয়ত্ত করে ফেলেছে আয়ুষ, তা সত্যিই অবাক করবে সকলকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।