রাজ্য

‘গ্রেফতার হওয়া আনারুলকে বাড়ি জ্বালিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন অনুব্রত মন্ডল’! রামপুরহাট-প্রসঙ্গে বিস্ফোরক তথ্য সামনে আনলেন সৌমিত্র খাঁ

রামপুরহাট গণহত্যা নিয়ে ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বাংলার রাজনৈতিক মহলে। এবার তার মধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করতে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। গতকাল সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন বিরোধীরা রামপুরহাটে যাচ্ছেন বলে তিনি যাচ্ছেন না। বিরোধীরা ঘটনাস্থল ছেড়ে চলে গেলে তিনি যাবেন বলে জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ রামপুরহাটে হাজির হয়ে রামপুরহাট ১ নম্বর ব্লক সভাপতি আনারুল হোসেনকে গ্রেপ্তারের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এরপরই ব্লক সভাপতির বাড়ি ঘিরে ফেলা থেকে শুরু করে তারাপীঠের হোটেল থেকে তাকে গ্রেপ্তার করতে দেখা যায় স্থানীয় পুলিশকে। তবে গোটা প্রসঙ্গে মুখ খুলে এবার বিস্ফোরক তথ্য সামনে আনলেন রাজ্য বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এদিন তিনি জানিয়েছেন গ্রেপ্তার হওয়া আনারুলকে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল আগুন ধরিয়ে একাধিক বাড়ি জ্বালানোর নির্দেশ দিয়েছিলেন।

পাশাপাশি অনুব্রত মণ্ডল স্থানীয় পুলিশকে তাদের কাজ করতে বাধা দিয়েছেন এমন অভিযোগও তুলতে দেখা গিয়েছে বিজেপি সাংসদকে। তিনি জানিয়েছেন এই সমস্ত তথ্য মোবাইলে রেকর্ড করা আছে এবং পুলিশের উচিত তদন্তে এগুলোকে কাজে লাগিয়ে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করা। প্রসঙ্গত তার এই বিস্ফোরক দাবি তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ ঘটনার সঙ্গে সত্যিই অনুব্রত মণ্ডল জড়িত কি না সে ব্যাপারে প্রশ্ন তুলেছেন নেট দুনিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।