দেশ

মাদ্রাসা বন্ধের দাবি করায় ত্রিপুরায় ছুরি মেরে খুনের হুমকি বিজেপি বিধায়ককে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হুমকি ভিডিও

সম্প্রতি আসামের পথে হেঁটে ত্রিপুরাতেও মাদ্রাসা বন্ধের দাবি তুলতে দেখা গিয়েছিল বিজেপি নেতৃত্বের একাংশকে। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন মাদ্রাসাগুলিতে যে ধরনের শিক্ষা দেওয়া হয় তা রাজ্যের পক্ষে ক্ষতিকারক। এ বিষয়ে জোরদার সওয়াল করতে দেখা গিয়েছিল ত্রিপুরার ছাবমানু আসনের বিজেপি বিধায়ক শম্ভু লাল চাকমাকে।

তিনি জানিয়েছিলেন মাদ্রাসাগুলিতে যে ধরনের শিক্ষা দেওয়া হয় তা থেকে পরবর্তীকালে শিক্ষার্থীরা অসামাজিক দুষ্কৃতী হিসেবে গড়ে ওঠে। পাশাপাশি তিনি দাবি করেছিলেন মাদ্রাসাগুলি বন্ধ করে দেওয়া উচিত কারণ এখান থেকেই সন্ত্রাস ছড়িয়ে পড়ছে দেশের মধ্যে। বলাই বাহুল্য তার এই মন্তব্য তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছিল ত্রিপুরার সাধারণ মানুষদের মধ্যে। পাশাপাশি তাঁর বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছিল ত্রিপুরার মাদ্রাসা শিক্ষক সমিতি গুলিকে।

এবার সরাসরি তাকে খুনের হুমকি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে দেখা গেল এক ব্যক্তিকে। সেনাবাহিনীর পোশাক পরা ওই ব্যক্তি জানিয়েছেন তিনি ছুরি দিয়ে হত্যা করতে চান ওই বিজেপি বিধায়ককে। পাশাপাশি বিজেপি বিধায়ক এবং তার মায়ের উদ্দেশ্যে অশ্লীল গালিগালাজ করতে দেখা গেছে ওই ব্যক্তিকে। ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছে ত্রিপুরা বিজেপি। এদিন প্রশাসনের তরফে জানানো হয় তদন্ত চলছে এবং খুব শীঘ্রই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।