Viral

গাজনের মেলায় ‘সামি সামি’ গানে উদ্দাম নাচ শিব-পার্বতীর! ‘ধর্ম নিয়ে মজা করে কি লাভ?’ প্রশ্ন ক্ষুব্ধ নেটিজেনদের

গত বছরের শেষদিকে বড় পর্দায় মুক্তি পেতে দেখা গিয়েছিল দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’কে, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা আল্লু অর্জুন। বলাই বাহুল্য বক্স অফিসে দারুণ সাফল্য পাওয়ার পাশাপাশি এই সিনেমাটির গানগুলি বেশ ভাইরাল হয়েছিল নেটিজেনদের মধ্যে।

তবে এবার তার প্রভাব পড়তে দেখা গেল চৈত্র মাসের গাজনের মেলায়। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছে একটি ভিডিও, যেখানে গাজনের মেলায় অংশগ্রহণ করা ছদ্মবেশী শিব এবং পার্বতীকে ‘পুষ্পা’ সিনেমার ‘সামি সামি’ গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। তবে এই প্রথম নয়। এর আগেও এই একই সিনেমার ‘শ্রীভল্লী’ গানে নাচতে দেখা গিয়েছিল কীর্তনের দলকে। তবে এদিন গাজনের মেলায় হিন্দু ধর্মের দেবদেবী সেজে হিন্দি গানে উদ্দাম নাচতে দেখে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন এভাবে হিন্দু ধর্মের অপমান করছেন হিন্দুরা নিজেই। তবে নেটিজেনদের আরেকটি দল কিন্তু গোটা বিষয়টিকে সিরিয়াস ভাবে নিতে নারাজ। কমেন্টের মাধ্যমে তারা হাসির রোল তুলেছেন নেট দুনিয়ায়। পাশাপাশি তারা জানিয়েছেন যেভাবে ‘পুষ্পা’ সিনেমাটি প্রভাব ফেলেছে মানুষের মনে তা সত্যিই প্রশংসনীয়। যে কারণে সিনেমাটি প্রেক্ষাগৃহ থেকে চলে যাওয়ার পরেও সিনেমার গান একই রকম জনপ্রিয়তা নিয়ে বিরাজ করছে মানুষের মনে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।