Viral

আবার দর্শকদের প্রশংসায় ভরে উঠলেন মনামী ঘোষ! ছবি দেখে লোকে বলছে “বাংলার শর্মিলা ঠাকুর”! আপনার কি মনে হয়?

সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হয় অভিনেতা অভিনেত্রীদের নানান ভিডিও এবং ছবি। সম্প্রতি মনামী ঘোষের একটি ফটো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফটো দেখে নেট নাগরিকরা তাকে শর্মিলা ঠাকুরের সাথে তুলনা করেছে।

শনিবার থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ (Dance Dance Junior Season 3 )। আর এই রিয়ালিটি শো এর প্রথম দিনের এপিসোডের নাচে দর্শকদের মাতিয়ে তুললেন অভিনেত্রী মনামী ঘোষ। নাচ, গান, অভিনয় সবতেই পারদর্শী মনামী। তাঁর স্টাইল সেন্সও অনেকবারই প্রশংসিত হয়েছে। এই দিনের নাচের সময় অভিনেত্রীর পরনে ছিল পাটের তৈরি পোশাক। আর সেই ভিডিও ভাইরাল হতেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় ট্রোল করা। অনেকেই বলেছেন যে অভিনেত্রী নাকি বস্তা পড়েছেন।

ঠিক এই ঘটনার পরেই মনামী ঘোষের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যে ছবিটির জন্য মিডিয়া বাসিরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া মনামী ঘোষের ওই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী গলায় মুক্তোর মালা কানে মুক্তোর দুল এবং পরনে শাড়ি পরেছেন। অন্যদিকে শর্মিলা ঠাকুরের একটি ছবিতেও চুলের স্টাইলও মনামী ঘোষের সঙ্গে মিলে গেছে। এর পাশাপাশি দুজনের মিষ্টি হাসি এবং তাকানো ভঙ্গিমাও যেন এক। সেই জন্য ওই ছবি দেখে তাঁকে তুলনা করা হয়েছে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে।তাই নেট বাসিরা প্রশংসা করে লিখেই ফেলল যে মনামী ঘোষ হলেন বাংলার শর্মিলা ঠাকুর।

সেই প্রথম দিন থেকে বলিউড এবং টলিউড দুই ক্ষেত্রেই সমানভাবে জনপ্রিয় শর্মিলা ঠাকুর। এ থেকেই বোঝা যায় এত বছর পরেও দর্শকদের মনে শর্মিলার জন্য স্থান বিন্দুমাত্র কমেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।