Viral

‘রাশিয়ার সাথে যুদ্ধ করতে যাচ্ছেন বাবা, কেঁদে আকুল ছোট্ট মেয়ে’! ইউক্রেনের ভাইরাল ভিডিওয় চোখ ভিজল নেটিজেনদের

বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক বিশ্লেষকদের একটি বড় অংশ আশঙ্কা করছিলেন, যে কোন সময় যুদ্ধ পরিস্থিতি তৈরি হতে পারে রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে। তাদের আশঙ্কা সত্যি করে গতকাল ইউক্রেনের উপর হামলা চালাতে দেখা গিয়েছে রাশিয়াকে। পাশাপাশি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্রেনের মাটি থেকে তার মিলিটারিদের সরিয়ে আনতে অস্বীকার করেছেন এবং ‘শান্তি রক্ষা’র জন্য বর্তমানে ইউক্রেনের রাজধানী কিয়েভে মিলিটারি অপারেশন চালানোর অনুমতি দিয়েছেন তিনি। এবার তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ইউক্রেনের একটি ভিডিও। যা দেখে চোখে জল আসেনি এমন নেটিজেন এর সংখ্যা বোধহয় খুবই কম।

প্রসঙ্গত বর্তমানে ইউক্রেনের হয়ে রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে গিয়ে ইতিমধ্যেই প্রাণহানি ঘটেছে সহস্রাধিক সৈন্যের। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গেল ইউক্রেনের হয়ে রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধ করতে যাচ্ছেন একজন সৈনিক বাবা এবং তাকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদছে তার ছোট্ট মেয়ে, যার বয়স সাত-আট বছরের বেশী হবেনা। স্থানীয় এক বাসিন্দা তার মোবাইলে ধরে রেখেছেন এই দুঃখজনক মুহূর্তটির স্মৃতি। যেখানে এক সময় দেখতে পাওয়া যায় মেয়েকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন সৈনিক বাবা।

নেটিজেনদের একটি বড় অংশ এই ভিডিও দেখার পর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রার্থনা করেছেন যাতে যুদ্ধ তাড়াতাড়ি শেষ হয় এবং অপেক্ষারত ছোট্ট মেয়েটির কাছে ফিরতে পারেন তার বাবা সুস্থ অবস্থায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।