রাজ্য

‘মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে বিজেপির শেখা উচিত’! বিজেপি থেকে বিতাড়িত হয়ে বিস্ফোরক মন্তব্য জয়প্রকাশ মজুমদারের

গতকালই রাজ্য বিজেপির সিদ্ধান্তে দল থেকে বরখাস্ত হয়েছিলেন জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারি। এবার সংবাদমাধ্যমের সামনে বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল দু’জনকেই। জানালেন কিভাবে বাইরে থেকে আসা বিজেপি নেতারা জায়গা করে নিচ্ছেন বঙ্গ রাজনীতিতে এবং যারা এতদিন বিজেপিকে বাংলায় প্রতিষ্ঠা করার জন্য খেটে এসেছেন তারা গুরুত্ব হারাচ্ছেন।

আজ মঙ্গলবার প্রেসক্লাবে সাংবাদিক বৈঠক করে জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন বাংলায় বিজেপিকে শক্তিশালী করে তোলার জন্য যারা দিন-রাত পরিশ্রম করেছেন, তারা দলের কাছে গুরুত্ব পাচ্ছেন না। অপরদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘বহিরাগত তত্ত্ব’কে একপ্রকার মান্যতা দিয়ে তিনি জানিয়েছেন বাইরে থেকে বিজেপিতে যোগদান করে গুরুত্ব পাচ্ছেন অনেকেই। পাশাপাশি রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এর বিরুদ্ধে মুখ খুললেন তিনি জানিয়েছেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে সুকান্ত মজুমদার এর মত অল্প রাজনীতির অভিজ্ঞতা নিয়ে জয়লাভ করা কখনোই বিজেপির পক্ষে সম্ভব হবে না।

পাশাপাশি এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করতে দেখা গিয়েছে জয়প্রকাশ মজুমদার এবং রীতেশ তেওয়ারিকে। তারা জানিয়েছেন বামফ্রন্টের বিরুদ্ধে মাঠে নেমে যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করে জয়লাভ করতে সক্ষম হয়েছিলেন তা প্রশংসনীয়। তবে তার বিরুদ্ধে লড়তে গেলে বিজেপিকে আরও শক্তিশালী হতে হবে বলে দাবি করেছেন তারা। বলাই বাহুল্য সাংবাদিক বৈঠক করে এই সমস্ত বিস্ফোরক মন্তব্য করায় রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে রাজ্য বিজেপির অন্দরে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।