রাজ্য

‘শান্তি বজায় রাখুন, মানুষের রায় আমি মাথা পেতে নেব’! চার পুরনিগমের ভোটের ফলাফল জানার পর কর্মীদের বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

আসন্ন পুরনিগমের নির্বাচনে বড় সংখ্যায় জিতবে তৃণমূল কংগ্রেস, এমনটাই মনে করছিলেন পশ্চিমবঙ্গের রাজনৈতিক বিশ্লেষকরা। এবং তাদের সম্ভাবনাকে সত্যি করে দিয়ে আজ চার পৌরনিগম নির্বাচনে বড় জয় পেয়েছে তৃণমূল। এরপরই দলের কর্মী এবং নেতাদের উদ্দেশ্যে এক বিশেষ বার্তা পৌঁছে দিতে দেখা গিয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন নির্বাচনী ফলাফল যাই হোক না কেন তৃণমূল কংগ্রেস কর্মীদের উচিত নম্রতা বজায় রাখা।

প্রসঙ্গত ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় ভোট সংক্রান্ত হিংসার খবর এসে পৌঁছেছে। এবার তার মধ্যে মুখ্যমন্ত্রীর এই বার্তা বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এই নির্বাচনে জয় উপভোগ করার পাশাপাশি আগামী নির্বাচনের জন্য তৈরি থাকতে হবে সকলকে। পাশাপাশি আইন নিজের হাতে না তুলে শান্তি বজায় রাখতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

ইতিমধ্যেই শিলিগুড়ির মেয়র হিসেবে গৌতম দেবের নাম ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী এবং জানিয়েছেন যেসকল পৌরসভায় জয়লাভ করেছে তৃণমূল সেখানে আরো ভালো ভাবে কাজ করতে হবে পৌরসভাগুলিকে। পাশাপাশি সেই সমস্ত এলাকায় সবুজায়ন করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন তিনি নিজে গাছপালা ভালোবাসেন এবং গ্রীন এন্ড ক্লিন কর্পোরেশন গড়ে তুলতে হবে বলে নির্দেশ দিতে দেখা গেছে তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।